সোমবার, ২৭ Jun ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি
ফতুল্লায় গণধর্ষণের শিকার নারী শ্রমিক, ছয় যুবক গ্রেপ্তার

ফতুল্লায় গণধর্ষণের শিকার নারী শ্রমিক, ছয় যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লায় কয়েল কারাখানার এক নারী শ্রমিককে গণধর্ষণের ঘটনায় ছয় যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় এই ধর্ষণের ঘটনায় পুলিশ ওইদিন রাতেই ছয় ধর্ষককে গ্রেপ্তার করে।

গণধর্ষণের শিকার ওই তরুণী নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ফকিরবাড়ি এলাকার বাসিন্দা। তিনি স্থানীয় একটি মশার কয়েল কারখানায় তার চাচাতো ভাইয়ের সাথে কাজ করতেন।

এ বিষয়ে আজ মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম ফতুল্লা মডেল থানায় প্রেসব্রিফিং করেন।

এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলো চাঁদপুর জেলার মতলবের মুক্তারকান্দি এলাকার মো. সিরাজের ছেলে রাসেল (৩৮), নেত্রকোণা জেলার কালিয়াজুড়ির মৃত রুকু মিয়ার ছেলে সুজন মিয়া (২৩), মুন্সীগঞ্জ জেলার বিক্রমপুরের মৃত খোরশেদ আলমের ছেলে শাহাদাৎ হোসেন (২২), ময়মনসিংহ জেলার ত্রিশালের বিরামপুরের মো. ফরিদের ছেলে সুমন (২২), একই জেলার কেন্দুয়ার হাদিছুর রহমানের ছেলে মো. রবিন (২৩), শরীয়তপুর জেলার জাজিরার আব্দুল লতিফের ছেলে মো. আল আমিন(২১)। তারা প্রত্যেকেই ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় বিভিন্ন ভাড়া বাসায় থাকে এবং এলাকার চিহ্নিত সন্ত্রাসী।

এসপি মনিরুল ইসলাম জানান, সোমবার সন্ধ্যায় চাচাতো ভাইয়ের সাথে বাড়ি ফেরার পথে ফতুল্লার দাপা ইদ্রাকপুর বটতলা এলাকায় তাদের গতিরোধ করে আসামীরা। পরে চাচাতো ভাইকে মারধর করে তিনহাজার চারশ টাকা লুটে নিয়ে আটকে রাখে। একপর্যায়ে পার্শ্ববর্তী একটি টংয়ের দোকানে নিয়ে কিশোরীর মোবাইল ভেঙে ও ছুরির ভয় দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় কিশোরী বাঁধা দিলে তাকেও মারধর করে আসামিরা। পরে ভুক্তভোগী ও তার চাচাতো ভাইকে একটি অটোরিকশায় তুলে দিয়ে কাউকে কিছু না বলার জন্য হুমকি দেয়। এ ঘটনা ভুক্তভোগী কিশোরী ওই রাতেই থানায় এসে জানালে  পুলিশ অভিযান চালিয়ে ছয় আসামিকে গ্রেপ্তার করে। ভুক্তভোগী কিশোরীকে মেডিক্যাল টেস্টের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, মঙ্গলবার দুপুরে আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে। সেখানে তারা ১৬৪ ধারায় জবানবন্দি দিচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana