বুধবার, ২৯ Jun ২০২২, ১২:২০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় আয়ার শ্লীলতাহানীর চেষ্টা অধ্যক্ষ আটক সিসি টিভি ফুটেজে গরু চোর সনাক্ত চার চোর জেল হাজতে রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন
ফিক্সিংয়ের জন্য ঘুষ নেয়ার কথা স্বীকার পাক ক্রিকেটারের

ফিক্সিংয়ের জন্য ঘুষ নেয়ার কথা স্বীকার পাক ক্রিকেটারের

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) স্পট ফিক্সিংয়ের দায়ে ১০ বছর সব ধরনের ক্রিকেটে নিষিদ্ধ হন দেশটির সাবেক ক্রিকেটার নাসির জামশেদ। আগামী বছরের ফেব্রুয়ারি থেকে তার সাজা শুরু হবে। এর আগে ফিক্সিংয়ের জন্য ঘুষ নেয়ার অভিযোগ স্বীকার করলেন তিনি।

২০১৮ সালে পিএসএলে অন্য ক্রিকেটারদের দিয়ে ফিক্সিং করানোর জন্য ঘুষ নেয়ার কথা স্বীকার করেছেন জামশেদ। যুক্তরাজ্যের ম্যানচেস্টারে আলাদতে শুনানিতে দোষ স্বীকার করেন তিনি। পাকিস্তানের জার্সিতে তিন ফরম্যাট মিলিয়ে ৬৮ ম্যাচ খেলেন এ বাঁহাতি ব্যাটসম্যান।

ক্রিকেটকে স্পট ফিক্সিং ক্যান্সার থেকে বাঁচাতে বিশ্বজুড়ে জোর প্রচেষ্টা চালাচ্ছে আইসিসি। বিশ্বের বিভিন্ন ক্রিকেট বোর্ডও ক্রিকেটারদের বুকিদের হাত থেকে রক্ষার জন্য কঠোর হয়েছে। এর মাঝেই স্পট ফিক্সিংয়ের জন্য ঘুষ নেয়ার তথ্য স্বীকার করলেন জামশেদ। স্বভাবতই আরেকবার ক্রিকেট আঙিনায় পাকিস্তানের মুখ পুড়ল।

ক্রিকেটকে ফিক্সিং মুক্ত রাখতে কঠোর হচ্ছে বিশ্বে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা। কয়েক দিন আগেই এর প্রমাণ মিলেছে। জুয়াড়ির প্রস্তাব গোপন রাখায় বাংলাদেশ সেরা ক্রিকেটার সাকিব আল হাসানকে দুই বছর সব ধরনের ক্রিকেটে নিষিদ্ধ করেছে তারা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana