বুধবার, ২৯ Jun ২০২২, ১২:২৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় আয়ার শ্লীলতাহানীর চেষ্টা অধ্যক্ষ আটক সিসি টিভি ফুটেজে গরু চোর সনাক্ত চার চোর জেল হাজতে রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন
মঠবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী কুপিয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী গ্রেফতার

মঠবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী কুপিয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী গ্রেফতার

পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালী ইউনিয়ন ছাত্রলীগ কর্মী নাছরুল জাহিদকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী জসিম হাওলাদার (২৭) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে এলাকাবাসীর সহযোগিতায় বাঁশবুনিয়া গ্রাম থেকে জসিমকে গ্রেফতার করা হয়। ওই ঘটনার পর থেকে জসিম পলাতক ছিলো। সে উপজেলার বড় শৌলা গ্রামের ফিরোজ হাওলাদারের ছেলে।

মামলা সূত্রে জানাগেছে, গত ১৫ অক্টোবর রাতে ছাত্রলীগ কর্মী নাছরুল জাহিদ খান ঝাউতলা বাজার থেকে মটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। এসময় পূর্ব শত্রুতার জের ধরে প্রধান আসামী জসিম হাওলাদারের নেতৃত্বে ১৫/২০জন স্থানীয় সন্ত্রাসী এনএস টেকনিক্যাল কলেজ সংলগ্ন এলাকায় নাছরুলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে মৃত ভেবে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় ওই রাতেই তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সন্ত্রাসীদের এ হামলায় নাছরুলের শরীরে একাধিক কোপসহ হাত-পায়ের রগ কেটে যায়। এঘটনায় ২৪ অক্টোবর নাছরুলের মা কহিনুর বেগম বাদী হয়ে ১৯জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। এ মামলায় ১০নং আসামী বাসেত আকন বর্তমানে জেল হাজতে রয়েছে।

মঠবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আ. হক জানান, প্রধান আসামী জসিমকে এলাকাবাসীর সহায়তায় গ্রেফতার করা হয়েছে। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana