শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
মঠবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী কুপিয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী গ্রেফতার

মঠবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী কুপিয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী গ্রেফতার

পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালী ইউনিয়ন ছাত্রলীগ কর্মী নাছরুল জাহিদকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী জসিম হাওলাদার (২৭) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে এলাকাবাসীর সহযোগিতায় বাঁশবুনিয়া গ্রাম থেকে জসিমকে গ্রেফতার করা হয়। ওই ঘটনার পর থেকে জসিম পলাতক ছিলো। সে উপজেলার বড় শৌলা গ্রামের ফিরোজ হাওলাদারের ছেলে।

মামলা সূত্রে জানাগেছে, গত ১৫ অক্টোবর রাতে ছাত্রলীগ কর্মী নাছরুল জাহিদ খান ঝাউতলা বাজার থেকে মটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। এসময় পূর্ব শত্রুতার জের ধরে প্রধান আসামী জসিম হাওলাদারের নেতৃত্বে ১৫/২০জন স্থানীয় সন্ত্রাসী এনএস টেকনিক্যাল কলেজ সংলগ্ন এলাকায় নাছরুলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে মৃত ভেবে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় ওই রাতেই তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সন্ত্রাসীদের এ হামলায় নাছরুলের শরীরে একাধিক কোপসহ হাত-পায়ের রগ কেটে যায়। এঘটনায় ২৪ অক্টোবর নাছরুলের মা কহিনুর বেগম বাদী হয়ে ১৯জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। এ মামলায় ১০নং আসামী বাসেত আকন বর্তমানে জেল হাজতে রয়েছে।

মঠবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আ. হক জানান, প্রধান আসামী জসিমকে এলাকাবাসীর সহায়তায় গ্রেফতার করা হয়েছে। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana