বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধের মৃত্যু ভান্ডারিয়ার চরখালী ফেরীতে বাসের ধাক্কায় অল্পেরর জন্য রক্ষা পেল অর্ধশত যাত্রীসহ বাস ॥ ৪ টি মোটর সাইকেল নদীতে॥ বাস চালক আটক পিরোজপুরে কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, বিক্ষোভ-মানববন্ধন কলেজ ছাত্রের আত্মহত্যা কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরায় তিন জেলেকে কারাদণ্ড পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে হত্যা রাজাপুরে মুক্তিযোদ্ধাদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কাউখালীতে অবৈধ ঝাটকা ও পঁচা মাছ বিক্রি! ৪ জেলেকে মোবাইল কোর্ট সাজা প্রদান করেন ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি
বরিশাল নগরীতে র‌্যাবের হাতে জেএমবি গ্রেপ্তার

বরিশাল নগরীতে র‌্যাবের হাতে জেএমবি গ্রেপ্তার

বরিশাল নগরীর রুপাতলী থেকে মো. শহীদুল ইসলাম ওরফে প্রিন্স (৩৫) নামে এক জেএমবি সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারের বিষয়টি রাত ৯টার দিকে এক ইমেল বার্তায় নিশ্চিত করেছে র‌্যাব রুপাতলী সদর দপ্তর।

র‌্যাব অফিস সূত্র জানায়- গ্রেপ্তার শহীদুল ইসলামের বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় হলেও সে জেএমবি সক্রিয় সদস্য হিসেবে কার্যক্রম চালিয়ে আসছিল। দাওয়াতি কাজ চালাতে গিয়ে সে স্থানভেদে বিভিন্ন সময় বিভিন্ন পেশা গ্রহণ করে।
স্থানীয় শাহ আলম বেপারীর ছেলে শহীদুল এলাকার স্কুলে লেখাপড়া করে। ইতিপুর্বে সে নারায়নগঞ্জে গাড়ি ড্রাইভার হিসাবে কাজ করত। ঢাকায় অবস্থানকালে শীর্ষ জেএমবি সদস্যদের সান্নিধ্যে জেএমবি কর্মকান্ডে অনুপ্রানিত হয় এবং দাওয়াতি কাজ পরিচালনার জন্য ঢাকা, বরিশালসহ দেশের বিভিন্ন বিভাগে ভ্রমণ করে। নিজের পেশার আড়ালে ছদ্মবেশে উগ্রপন্থী কর্মকান্ড নতুনভাবে দেশব্যাপী গুছিয়ে আনতে পরিকল্পনা মোতাবেক কাজ করে আসছে। যার অংশ হিসেবে সে শাহীদুল ইসলাম বরিশালে আসে। কিন্তু এখানে কার্যক্রম শুরুর আগেই গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে গ্রেপ্তার করা হয়েছে।

এই ঘটনায় র‌্যাব একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!