সোমবার, ২৭ Jun ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি
এবার খোলামেলা দৃশ্যে ভূমিকা

এবার খোলামেলা দৃশ্যে ভূমিকা

ভারতীয় অভিনেত্রী ভূমিকা চাওলা। ২০০০ সালে তেলেগু ভাষার একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর তামিল, মালায়ালাম ও হিন্দি ভাষার অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

এদিকে প্রথমবার একটি ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন ভূমিকা। হরর ঘরানার ‘ভ্রম’ নামে এ ওয়েব সিরিজে খোলামেলা দৃশ্যে দেখা যাবে ৪১ বছর বয়েসি এই অভিনেত্রীকে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।
একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘এই ওয়েব সিরিজে খোলামেলা দৃশ্যে দেখা যাবে ভূমিকা চাওলাকে। সম্প্রতি এক প্রতিক্রিয়ায় ভূমিকা জানান, যদি গল্প ডিমান্ড করে তবে খোলামেলা দৃশ্যে অভিনয় করতে আপত্তি নেই তার।’

হিন্দি ভাষার এই ওয়েব সিরিজ পরিচালনা করবেন সংগীত শিবান। এতে আরো অভিনয় করবেন—কালকি কোচলিন, সঞ্জয় সুরি, এজাজ খান, চন্দন রায়, সত্যদ্বীপ মিশরা প্রমুখ।

ভূমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রুলার’। তেলেগু ভাষার এ সিনেমায় আরো অভিনয় করেছেন—নান্দামুড়ি বালাকৃষ্ণা, বেদিকা, সোনালি চৌহান প্রমুখ। কে এস রবিকুমার পরিচালিত এ সিনেমা গত ২০ ডিসেম্বর মুক্তি পেয়েছে। দর্শকের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে বলে এ প্রতিবেদনে জানা যায়।

অন্যদিকে ‘ভ্রম’ ওয়েব সিরিজের পাশাপাশি তামিল ভাষার একটি সিনেমার কাজ ভূমিকার হাতে রয়েছে। এতে আরো অভিনয় করছেন—স্টালিন, আতমিকা, সতীশ প্রমুখ। গত ফেব্রুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana