মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত
ভুল আম্পায়ারিং- তর্কে জড়ালেন স্টিভ স্মিথ

ভুল আম্পায়ারিং- তর্কে জড়ালেন স্টিভ স্মিথ

এমনিতেই ঠাণ্ডা মাথার খেলোয়াড় হিসেবে নামডাক আছে সাবেক অজি অধিনায়ক স্টিভ স্মিথের। তবে মেজাজ কি আর সবসময় ঠিক রাখা যায়? এবার আম্পায়ার নাইজেল লংয়ের সাথে তর্কে জড়িয়ে বক্সিং ডে টেস্টে মাঠে উত্তাপ ছড়িয়েছেন স্মিথ। যদিও এর আগে নিউজিল্যান্ড সমর্থকরা সেই বল টেম্পারিংয়ের ঘটনা টেনে এনে তাকে ‘প্রতারক’ বলে উত্যক্ত করেছে।

মেলবোর্নে টস জিতে অস্ট্রেলিয়াকে আগে ব্যাটিংয়ের পাঠায় নিউজিল্যান্ড। কিউই বোলারদের ভয়ংকর বোলিংয়ে দ্রুত ২ উইকেট হারায় অজিরা। চার নম্বরে ব্যাট হাতে মাঠে নামেন স্টিভ স্মিথ। পার্থে প্রথম টেস্টের দুই ইনিংসেই স্মিথকে আউট করা নেইল ওয়াগনার আক্রমণে এসে একের পর এক শট বল দিতে থাকেন। এর মধ্যে দুই বার সরাসরি স্মিথের শরীরে আঘাত করে ওয়াগনারের বল।

গণ্ডগোল বাঁধে স্মিথ যখন একটি সিঙ্গেল নিতে যাচ্ছিলেন। স্মিথ রান নিতে গেলে আম্পায়ার সেটা স্বীকৃতি দিতে অপারগ হন। বল গায়ে লাগায় সেটিকে তিনি ডেড বল ঘোষণা করেন এবং স্মিথকে আবারো ব্যাটিং করার জন্য পাঠান। প্রথমবারে তেমন কিছু হয়নি। কিন্তু দ্বিতীয়বারেও আম্পায়ারের সিদ্ধান্তের ওপর চটে যান স্মিথ। আম্পায়ার নাইজেলের সাথে স্মিথের বেশ কিছুক্ষণ তর্ক হয়।

স্মিথের বিষয়ে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম ফক্স ক্রিকেটকে সাবেক ক্রিকেটার শেন ওয়ার্ন বলেন, ‘স্মিথের রেগে যাওয়ার যথেষ্ট কারণ আছে। কারণ আম্পায়ারই ভুল ছিলেন। নিয়মানুযায়ী বল শরীরের যেকোনো জায়গায় লাগলেই আপনি রান নেওয়ার অধিকার রাখেন যদি আপনি কোনো শট নাও খেলেন।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana