বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুরে কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, বিক্ষোভ-মানববন্ধন কলেজ ছাত্রের আত্মহত্যা কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরায় তিন জেলেকে কারাদণ্ড পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে হত্যা রাজাপুরে মুক্তিযোদ্ধাদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কাউখালীতে অবৈধ ঝাটকা ও পঁচা মাছ বিক্রি! ৪ জেলেকে মোবাইল কোর্ট সাজা প্রদান করেন ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন
পড়শী এখন ক্যাপিটাল এফএমে

পড়শী এখন ক্যাপিটাল এফএমে

জনপ্রিয় সংগীতশিল্পী পড়শী এখন রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮ এ। নতুন প্রজন্মের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা পড়শী ফের আরজে হিসেবে দর্শক-শ্রোতা মাতাবেন। আজ রবিবার দুপুরে ক্যাপিটাল এফএমের সঙ্গে দুই বছরের জন্য একটি চুক্তিপত্রে স্বাক্ষর করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ডিজিএম (অ্যাকাউন্টস ও ফিন্যান্স) মেহেদী হাসান, ক্যাপিটাল এফএমের হেড অব সেলস সুভেন্দু সাহা, আর জে মার্শিয়া রহমান, আপেল মাহমুদ, জাহান অরন্য এবং মানব সম্পদ বিভাগের মুহাম্মদ শামীম আল মাহমুদ। এছাড়া আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের অনলাইন ইনচার্জ শামছুল হক রাসেল ও বিনোদন বিভাগের প্রধান আলী আফতাব ভূঁইয়া।

রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮ এ প্রতি শুক্রবার রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত পড়শী থাকবেন আরজে হিসেবে তার শো ‘পড়শী অন দ্য মাইক’এ। এ প্রসঙ্গে পড়শী বলেন, ‘আর জে প্রফেশনটা আমার কাছে অন্যরকম একটি ভালো লাগার কাজ। রেডিও জকি’র কাজটি আমি আগেও করেছি। একজন আরজে শ্রোতাদের সাথে কল্পনা করে কথা বলছেন। সত্যিই দারুণ লাগে। আমার মনে হয় এটি একটি ঘোরের জগৎ। নিজের থেকে ভালো লাগা কাজ করে বলেই জাগো এফএমের সাথে অনেক দিন কাজ করেছি। আর এবার চুক্তিবন্ধ হলাম রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮ এ। এবারের অনুষ্ঠানটি একটু ভিন্নভাবে সাজানো হয়েছে। আমি আমার ভক্ত-শ্রোতাদের সঙ্গে কথা বলার পাশাপাশি মজার মজার গেইম শো নিয়ে অনুষ্ঠানটি সাজিয়েছি। আমার মনে হয় দর্শক-শ্রোতাদের এই অনুষ্ঠানটি ভালো লাগবে।
হালের ব্যস্ত কণ্ঠশিল্পী তার স্টেজ শোর শিডিউল মেপে কীভাবে রেডিও শোতে সময় দেবেন এমন প্রশ্নে পড়শী জানান, এটিও আমার কাজেরই একটা অংশ। আর আয়োজকদের সাথে সেটি মিলিয়েই নেব। আশা করি কোনো সমস্যা হবে না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!