রবিবার, ০৪ Jun ২০২৩, ০৭:১৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় মানিক মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত কাউখালীতে সমুদ্রগামী জেলেদের মাঝে চাল বিতরণ শারীরিক সম্পর্ক করতে গিয়ে  নারীর ধাক্কায় মারা যান বৃদ্ধ পিরোজপুরে বৈদ্যুতের তারে বিদ্যুতায়িত হয়ে কিশোরের মর্মান্তিক মৃত্যু শিয়ালকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন মারা গেছেন পিরোজপুরে মাদরাসা ছাত্র হত্যা মামলার ৪ জনকে যাবজ্জীবন ভান্ডারিয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন ও নগদ অর্থ সহায়তা (ভিডিও) কাউখালীতে দিনে দুপুরে দুঃসাহসিক চুরি কাউখালীতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী পালন কাউখালীতে খালে পড়ে যুবকের মৃত্যু ইন্দুরকানীতে রাস্তায় পড়ে থাকা বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু কাউখালীতে সরকার নির্ধারিত মূল্যে সার বিক্রয় ও ভেজাল সার বিক্রয় বন্ধের জন্য বিক্রিতাদের অবহিত করন সভা ভান্ডারিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটক নেছারাবাদে প্রাণীসম্পদের সহায়তার পণ্য চুরি, ধরাপড়ে ফেরৎ দিলো কর্মকর্তা কাউখালীতে জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি অনুষ্ঠিত কাউখালীতে আন্তর্জাতিক নারী স্বাস্থ্য ও নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০বছর পূর্তি উদযাপন ভান্ডারিয়ায় ইয়াবাসহ যুবক গ্রেপ্তার পারিবারিক অসম্মতিতে বোনের বিয়ে নিয়ে দ্বন্দ্ব দুই বেয়াইর মধ্যে সংঘর্ষ; আহত ২, গ্রেপ্তার- ১ মিরাজুল ইসলামের প্রতি কৃতজ্ঞ ভান্ডারিয়া পৌরবাসী- সাবেক পৌর প্রশাসক -ফাইজুর রশিদ খসরু
স্বামীর বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের মিথ্যা মামলা, কারাগারে স্ত্রী

স্বামীর বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের মিথ্যা মামলা, কারাগারে স্ত্রী

স্বামীর বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের মিথ্যা মামলা, কারাগারে স্ত্রী

অনলাইন ডেস্ক।।
গাজীপুরে স্বামীর বিরুদ্ধে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে মিথ্যা মামলা করায় বাদীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। সোমবার (৩০ ডিসেম্বর) গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক একেএম আবুল কাশেম এ আদেশ দেন।

গাজীপুর বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনজুর মোর্শেদ প্রিন্স মামলার বরাত দিয়ে জানান, গাজীপুর মহানগরীর উত্তর খাইলকুর এলাকার ভাড়াটিয়া পোশাককর্মী রহিমা বেগমের আগের সংসারের মেয়েকে (১৭) জিন-ভূতের ভয় দেখিয়ে গত ৫ অক্টোবর ধর্ষণ করে তার বর্তমান স্বামী ইব্রাহিম খলিল ওরফে কবিরাজ ইব্রাহিম। এ ঘটনার পর দিন মেয়েটির মা রহিমা বেগম বাদী হয়ে স্বামী ইব্রাহীম খলিলকে আসামি করে গাছা থানায় মামলা করেন। পরে পুলিশ গত ১৪ নভেম্বর ধর্ষণের অভিযোগে ইব্রাহিমকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, সোমবার গাজীপুর জেলা ও দায়রা জজ আদালতে আসামির জামিন আবেদন করেন আসামিপক্ষের আইনজীবী শওকত আকবর। এ সময় মামলার বাদী আদালতে উপস্থিত হয়ে আদালতকে জানান তিনি তার স্বামীর বিরদ্ধে মেয়েকে ধর্ষণের যে অভিযোগে মামলা দায়ের করেছিলেন তা সঠিক নয়। মামলাটি ছিল মিথ্যা ও সাজানো। শুনানি শেষে আদালত আসামিকে জামিন দেন এবং মামলার বাদী রহিমা বেগমকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এছাড়াও মিথ্যা মামলা দায়ের করায় মামলার বাদীর বিরুদ্ধে মামলা দায়েরের জন্য পুলিশকে নির্দেশ দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana