রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:১৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাউখালীতে জোয়ারের পানিতে ২৫ গ্রাম প্লাবিত শোক দিবস পালনে শিক্ষা প্রতিষ্ঠানে অনুদান দিলেন মিরাজুল ইসলাম কোন সরকার বঙ্গবন্ধুর হত্যার বিচারের দায়িত্ব নেয়নি-মহিউদ্দিন মহারাজ ইন্দুরকানীতে নদীর চর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার ইন্দুরকানীতে থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশু সুমাইয়ার পাশে দাঁড়ালো চন্ডিপুর ইউনিয়ন মানবিক কল্যান পরিষদ নাজিরপুরে ভাইয়ের পরিবারকে মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভূগী মঠবাড়িয়ায় শিক্ষকদের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা সৎ মেয়েকে নিয়ে পালানো যুবক গ্রেপ্তার, প্রকাশ্যে ফাঁসির দাবি স্ত্রীর কাউখালীতে পাইপগানসহ দুইজন গ্রেফতার মঠবাড়িয়ায় পরকিয়ার জেরে বিউটিশিয়ান নারী খুন : ঘাতক স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেপ্তার সংকট মোকাবিলায় এলএনজি আমদানিই ভরসা: প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা হেলিকপ্টার দুর্ঘটনা : চলেই গেলেন র‍্যাব কর্মকর্তা ইসমাইল ভান্ডারিয়া থেকে ছেড়ে যাওয়া মনিংসান লঞ্চের ধাক্কায় বাল্কহেড ডুবে ২ শ্রমিক নিখোঁজ ভান্ডারিয়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত কৃষি কর্মকর্তা কর্তৃক সাংবাদিক হেনস্তার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন কাউখালীতে সংসারের হাল ধরতে বাবার পেশা খেয়া ঘাটের মাঝি হলেন স্কুল ছাত্রী মুনিরা ভান্ডারিয়ায় টাস্কফোর্স কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় ওয়ার্ল্ড ভিশনের দুর্যোগ সামগ্রী বিতরণ ভান্ডারিয়ায় ফুটপাতের অবৈধ দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান
স্বামীর বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের মিথ্যা মামলা, কারাগারে স্ত্রী

স্বামীর বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের মিথ্যা মামলা, কারাগারে স্ত্রী

স্বামীর বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের মিথ্যা মামলা, কারাগারে স্ত্রী

অনলাইন ডেস্ক।।
গাজীপুরে স্বামীর বিরুদ্ধে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে মিথ্যা মামলা করায় বাদীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। সোমবার (৩০ ডিসেম্বর) গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক একেএম আবুল কাশেম এ আদেশ দেন।

গাজীপুর বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনজুর মোর্শেদ প্রিন্স মামলার বরাত দিয়ে জানান, গাজীপুর মহানগরীর উত্তর খাইলকুর এলাকার ভাড়াটিয়া পোশাককর্মী রহিমা বেগমের আগের সংসারের মেয়েকে (১৭) জিন-ভূতের ভয় দেখিয়ে গত ৫ অক্টোবর ধর্ষণ করে তার বর্তমান স্বামী ইব্রাহিম খলিল ওরফে কবিরাজ ইব্রাহিম। এ ঘটনার পর দিন মেয়েটির মা রহিমা বেগম বাদী হয়ে স্বামী ইব্রাহীম খলিলকে আসামি করে গাছা থানায় মামলা করেন। পরে পুলিশ গত ১৪ নভেম্বর ধর্ষণের অভিযোগে ইব্রাহিমকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, সোমবার গাজীপুর জেলা ও দায়রা জজ আদালতে আসামির জামিন আবেদন করেন আসামিপক্ষের আইনজীবী শওকত আকবর। এ সময় মামলার বাদী আদালতে উপস্থিত হয়ে আদালতকে জানান তিনি তার স্বামীর বিরদ্ধে মেয়েকে ধর্ষণের যে অভিযোগে মামলা দায়ের করেছিলেন তা সঠিক নয়। মামলাটি ছিল মিথ্যা ও সাজানো। শুনানি শেষে আদালত আসামিকে জামিন দেন এবং মামলার বাদী রহিমা বেগমকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এছাড়াও মিথ্যা মামলা দায়ের করায় মামলার বাদীর বিরুদ্ধে মামলা দায়েরের জন্য পুলিশকে নির্দেশ দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana