রবিবার, ২৬ Jun ২০২২, ১১:২২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি
ফুলবাড়ীয়ায় নিজ মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আ’লীগ নেতা আটক

ফুলবাড়ীয়ায় নিজ মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আ’লীগ নেতা আটক

প্রতীকি ছবি

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় নিজের মেয়েকে ধর্ষণ চেষ্টার মামলায় পিতা হারুন অর রশিদ আকন্দ তোতাকে(৪৮) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আছিম-পাটুলী গ্রাম থেকে তোতাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, তোতা মিয়া উপজেলার আছিম পাটুলি গ্রামের মৃত আব্দুল জলিল আকন্দের ছেলে। তিনি ১২ নং আছিম পাটুলী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এর আগে শুক্রবার সন্ধ্যায় ভুক্তভোগীর মামা বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় নারী শিশু নির্যাতন আইনে মামলা করেন।

পুলিশ জানায়, তোতা তার তালাক দেয়া স্ত্রীকে ফোন করে অসুস্থতার কথা জানায়। পিতার অসুস্থতার খবর শুনে গত বৃহস্পতিবার নানির বাড়ি থেকে বাবাকে দেখতে আসে মেয়ে। গত সোমবার রাতে দাদির ঘর থেকে মেয়েকে তার ঘরে থাকতে নিয়ে যায় তোতা এবং ওই রাতে নিজের মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ধর্ষণে ব্যর্থ হয়ে ঘটনাটি কাউকে বললে মেয়েকে হত্যা করা হবে বলে হুমকি দেয় তোতা। ভিকটিম ভয়ে ঘটনাটি নিয়ে কাউকে কিছু না বললেও পরের রাতে পুনরায় মেয়েকে ধর্ষণের চেষ্টা করেন ওই লম্পট পিতা। এ সময় বিষয়টি মেয়ে তার মামাকে মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জানিয়ে তাকে পিতার বাড়ি থেকে নিয়ে যেতে বলে।

খবরের সত্যতা নিশ্চিত করেছেন ফুলবাড়িয়া থানার ওসি (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না। তিনি জানান, নিজ মেয়েকে ধর্ষণ চেষ্টার মামলায় পিতা হারুন অর রশিদ তোতাকে গ্রেফতার করে শনিবার তাকে আদালতের মাধ্যমে পাঠানো হয়।

 

 

সুত্র  দৈনিক ইনকিলাব

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana