শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধের মৃত্যু ভান্ডারিয়ার চরখালী ফেরীতে বাসের ধাক্কায় অল্পেরর জন্য রক্ষা পেল অর্ধশত যাত্রীসহ বাস ॥ ৪ টি মোটর সাইকেল নদীতে॥ বাস চালক আটক পিরোজপুরে কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, বিক্ষোভ-মানববন্ধন কলেজ ছাত্রের আত্মহত্যা কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরায় তিন জেলেকে কারাদণ্ড পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে হত্যা রাজাপুরে মুক্তিযোদ্ধাদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কাউখালীতে অবৈধ ঝাটকা ও পঁচা মাছ বিক্রি! ৪ জেলেকে মোবাইল কোর্ট সাজা প্রদান করেন ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি
খুলনাকে উড়িয়ে প্লে-অফে চট্টগ্রাম

খুলনাকে উড়িয়ে প্লে-অফে চট্টগ্রাম

খুলনাকে উড়িয়ে প্লে-অফে চট্টগ্রাম

বঙ্গবন্ধু বিপিএলের তিন দিনব্যাপী সিলেট পর্বের শেষ দিনে প্রথম দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করলো চট্টগ্রাম। খুলনা টাইগার্সের বিপক্ষে ৬ উইকেটের জয়ে চলতি আসরের প্রথম দেখায় হারের প্রতিশোধ নিলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ১০ ম্যাচে ১৪ পয়েন্ট চট্টগ্রামের। এক ম্যাচ কম খেলা খুলনার সংগ্রহ ১০ পয়েন্ট।

খুলনার করা ১২১ রান ৯ বল ও ৬ উইকেট হাতে রেখে পেরিয়ে যায় চট্টগ্রাম। দুই ওপেনার জুনায়েদ সিদ্দিকী ৩৮ ও লেন্ডল সিমন্স ৩৬ রানে ফেরার পর আসেলা গুণারত্নে ও চাদউইক ওয়ালটন দুই অঙ্ক ছুঁতে ব্যর্থ হন। ম্যাচে এর প্রভাব পড়তে দেননি তিন নম্বরে ব্যাটিংয়ে নামা অধিনায়ক ইমরুল কায়েস। দুই ছক্কা ও দুই বাউন্ডারিতে ২৭ বলে ৩০ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন ৩২ বছর বয়সী এই বাঁ-হাতি ব্যাটসম্যান।

দিনের প্রথম ম্যাচে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে খুলনা টাইগার্স। প্রথমবার বিপিএল খেলতে এসে শুরুটা ভালো হয়নি দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান হাশিম আমলার।

মাত্র ৮ রানে পেসার মেহেদী হাসান রানার বলে বোল্ড হয়ে ফেরেন তিনি। আমলার আগে মেহেদী মিরাজকে ফিরিয়ে চট্টগ্রামকে দারুণ শুরু এনে দেন বঙ্গবন্ধু বিপিএলের সর্বোচ্চ উইকেটের মালিক মেহেদী রানা। ১৭ উইকেট নিয়ে সবার উপরে চট্টগ্রামের পেসার।

তিনে নামা শামসুর রহমান কোন রান না করেই প্যাভিলিয়নের পথ ধরেন। দলের রান তখন ১৪। রাইলি রুশো অধিনায়ক মুশফিককে সঙ্গে নিয়ে বিপর্যয় সামাল দেয়ার চেষ্টা করেন। ৪৯ রানের জুটি গড়ার পর ২৪ বলে ২৯ রান করে জিয়াউর রহমানের বলে বোল্ড হন খুলনা অধিনায়ক। একপ্রান্ত আগলে খেলতে থাকা রাইলি রুশোকে ৪৮ রানে ফেরান কেসরিক উইলিয়ামস। পরের ব্যাটসম্যানদের আসা-যাওয়ার মিছিলে ১৯.৫ ওভারে ১২১ রানে থামে খুলনার ইনিংস। চট্টগ্রামের দুই পেসার রুবেল হোসেন ও মেহেদী হাসান রানা ৩টি করে উইকেট নেন। কেসরিক উইলিয়ামসের শিকার ২ উইকেট।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!