বুধবার, ২৯ Jun ২০২২, ১২:৫৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাউখালীতে ৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ভান্ডারিয়ায় আয়ার শ্লীলতাহানীর চেষ্টা অধ্যক্ষ আটক সিসি টিভি ফুটেজে গরু চোর সনাক্ত চার চোর জেল হাজতে রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত
পিরোজপুরে কবিরাজের ভুলে কাটা পড়ল স্কুলছাত্রের হাত

পিরোজপুরে কবিরাজের ভুলে কাটা পড়ল স্কুলছাত্রের হাত

পিরোজপুরের ইন্দুরকানীতে কবিরাজের ভুল চিকিৎসায় এক স্কুলছাত্রের হাত কেটে ফেলা হয়েছে।

ভুক্তভোগী হামিম ফরাজি ওই উপজেলার পশ্চিম বালিপাড়ার মো. আলমগীরের ছেলে। সে পশ্চিম বালিপাড়া বোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

হামিমের বাবা জানান, ২০ দিন আগে ব্যাডমিন্টন খেলার সময় পড়ে গিয়ে হাতে ব্যথা পায় হামিম। পরে তাকে স্থানীয় কবিরাজ আলী আকাব্বর সরদারের কাছে নেয়া হয়। হাতে পচন ধরলে তাকে হাড় ভাঙ্গা চিকিৎসক রফিকুল ইসলামের কাছে নেয়া হয়। তিনি হামিমকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। সেখানে তার ডান হাত কেটে ফেলা হয়।

হাসপাতালে উপস্থিত হামিমের বড় বোন রোকসানা জানান, আমার ভাই এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছে।

অভিযুক্ত কবিরাজ আলী আকাব্বর সরদারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতি জানান, কবিরাজ আলী আকাব্বরের ভুল চিকিৎসায় স্কুলছাত্র হামিমের হাতে পচন ধরেছে।

পঙ্গু হাসপাতালের চিকিৎসক ডা. হাসিবুজ্জামান বলেন, হামিমের অবস্থা গুরুতর ছিল না। শুধু জয়েন্ট থেকে হাড়টি সরে গিয়েছিল। হাড়টা সঠিক জায়গায় এনে প্লাস্টার করে দিলেই হতো। ওই কবিরাজের কারণে রক্ত চলাচল বন্ধ হয়ে হাত পচন ধরেছে। হাত না কেটে আমাদের কোনো উপায় ছিল না।

তিনি আরো বলেন, পল্লী চিকিৎসক, কবিরাজ পদবী ব্যবহার করে কিছু হাতুড়ে ডাক্তার চিকিৎসার নামে মানুষের ক্ষতি করছেন। তারা শিক্ষাগত যোগ্যতা ছাড়া স্বাস্থ্য নীতিমালা ভঙ্গ করে গ্রামের মানুষদের ঠকাচ্ছেন।

 

 

 

 

সুত্র ডেইলি বাংলাদেশ

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana