সোমবার, ২৭ Jun ২০২২, ০৪:৪৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
সিসি টিভি ফুটেজে গরু চোর সনাক্ত চার চোর জেল হাজতে রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
বিয়েতে রাজি না হওয়ায় কলেজ’ছাত্রীকে জোর করে মুখে বিষ দিয়ে হত্যা

বিয়েতে রাজি না হওয়ায় কলেজ’ছাত্রীকে জোর করে মুখে বিষ দিয়ে হত্যা

বিয়ের প্র’স্তাবে রাজি না হওয়ায় বিষ মেশানো দুধ খাইয়ে এক কলেজছাত্রীকে হত্যার

বিয়ের প্র’স্তাবে রাজি না হওয়ায় বিষ মেশানো দুধ খাইয়ে এক কলেজছাত্রীকে হত্যার ঘটনা ঘটেছে। নিহত ওই ছাত্রীর নাম মনিয়াতুন্নেসা (১৭)। এ ঘটনায় অভিযুক্ত রাজিবুল হোসেন নামের এক অটোচালককে গ্রেফতার করা হয়েছে। সন্ধ্যায় ভারতের পশ্চিম’বঙ্গের উত্তর চব্বিশ পরগনায় এ ঘটনা ঘটেছে। পোশাক ব্যবসায়ী মতিয়ারের তিন মেয়ের মধ্যে মনিয়াতুন্নেসা মালতিপুর হাইস্কুলে দ্বাদশ শ্রেণিতে পড়তেন। বছর দুয়েক ধরে স্থানীয় খালভেড়ি পাড়ার বাসিন্দা রাজিবুল তাকে স্কুলে আসা*যাওয়ার পথে নানাভাবে উত্ত্যক্ত করত।

বিষয়টি বাবা-মাকে জানায় মেয়েটি। পরে তার মা রাজিবুলকে ডেকে সাব’ধান করে দেন। ছেলেটির বাড়ির লোককেও জানান। পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় স্কুলের সামনে রাস্তায় মনিয়াতুন্নেসার পথ আ’টকায় রাজিবুল ও ইমরান। রাজিবুল মনিয়াতুন্নেসাকে বিয়ের জন্য জোরাজুরি করে। মেয়েটি তাতে রাজি না হওয়ায় হাত ধরে টানাটানি শুরু করে। মতিয়ার বলেন, জোর করে মেয়ের মুখে বিষ মেশানো দুধ ঢেলে দিয়ে তারা পালিয়ে যায়। মেয়ে অসুস্থ অবস্থায় বাড়িতে এসে সেই কথা জানায়। সে সব কথা বলতে বলতেই অ’সুস্থ হয়ে পড়ে।

বসিরহাট জেলা হাস’পাতালে নিয়ে যাওয়া হলে রাতে সেখানেই মারা যায়। রোববার মেয়েটির বাবা মতিয়ার রহমান রাজিবুলসহ দুজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। এরপর পুলিশ তাকে গ্রেফতার করে। বসিরহাটের এসিজেএম আদালতে তোলা হলে বিচারক তার রিমান্ড ম’ঞ্জুর করেন। রাজিবুলের বন্ধু ইমরান মণ্ডলের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে। রাজিবুল অবশ্য অভিযোগ অস্বীকার করে বলেছেন, আমাকে চক্রান্ত করে ফাঁ’সানো হয়েছে।

 

 

 

সূত্রঃ বাংলা ম্যাগাজিন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana