রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:২১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
শোক দিবস পালনে শিক্ষা প্রতিষ্ঠানে অনুদান দিলেন মিরাজুল ইসলাম কোন সরকার বঙ্গবন্ধুর হত্যার বিচারের দায়িত্ব নেয়নি-মহিউদ্দিন মহারাজ ইন্দুরকানীতে নদীর চর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার ইন্দুরকানীতে থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশু সুমাইয়ার পাশে দাঁড়ালো চন্ডিপুর ইউনিয়ন মানবিক কল্যান পরিষদ নাজিরপুরে ভাইয়ের পরিবারকে মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভূগী মঠবাড়িয়ায় শিক্ষকদের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা সৎ মেয়েকে নিয়ে পালানো যুবক গ্রেপ্তার, প্রকাশ্যে ফাঁসির দাবি স্ত্রীর কাউখালীতে পাইপগানসহ দুইজন গ্রেফতার মঠবাড়িয়ায় পরকিয়ার জেরে বিউটিশিয়ান নারী খুন : ঘাতক স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেপ্তার সংকট মোকাবিলায় এলএনজি আমদানিই ভরসা: প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা হেলিকপ্টার দুর্ঘটনা : চলেই গেলেন র‍্যাব কর্মকর্তা ইসমাইল ভান্ডারিয়া থেকে ছেড়ে যাওয়া মনিংসান লঞ্চের ধাক্কায় বাল্কহেড ডুবে ২ শ্রমিক নিখোঁজ ভান্ডারিয়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত কৃষি কর্মকর্তা কর্তৃক সাংবাদিক হেনস্তার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন কাউখালীতে সংসারের হাল ধরতে বাবার পেশা খেয়া ঘাটের মাঝি হলেন স্কুল ছাত্রী মুনিরা ভান্ডারিয়ায় টাস্কফোর্স কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় ওয়ার্ল্ড ভিশনের দুর্যোগ সামগ্রী বিতরণ ভান্ডারিয়ায় ফুটপাতের অবৈধ দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান ভান্ডারিয়ায় বজ্রপাতে কৃষকের ৪ মহিষের মৃত্যু
‘টাইগার ছাড়া আমার ক্যারিয়ার শূন্য নয়’

‘টাইগার ছাড়া আমার ক্যারিয়ার শূন্য নয়’

বলিউডে অল্প সময়ে জনপ্রিয়তা পান দিশা পাটনি। যার কারণ শুধু অভিনয় নয়, টাইগার শ্রফের সঙ্গে সম্পর্কের কারণে বেশ আলোচনায় ছিলেন তিনি। অনেকে তো ভেবেছিলেন টাইগার ছাড়া তার ক্যারিয়ার শূন্য। কিন্তু তেমনটা একদমই নয়, জানালেন দিশা।

তিনি বলেন, ‘টাইগারের সঙ্গে আমার ক্যারিয়ারের খুব সুন্দর সময় গেছে। দর্শকদের কাছে গ্রহণযোগ্যতাও ভালো ছিল। কিন্তু টাইগার ছাড়া আমার ক্যারিয়ার শূন্য নয়। আমার নিজস্বতা সব কাজেই রয়েছে।’

দিশার এই কথার ভিত্তিও রয়েছে। টাইগারের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদের পর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। আর সেগুলোতেও বেশ প্রশংসা কুড়িয়েছেন দিশা। নতুন বছরেও নতুন রসায়ন নিয়ে আসছেন তিনি। প্রথমবার আদিত্য রায় কাপুর ও দিশা পাটানি জুটি হিসেবে অভিনয় করেছেন ‘মালাঙ্গ’ সিনেমায়। এরইমধ্যে সিনেমার ট্রেলর রিলিজ পায়। তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি এরইমধ্যে প্রশংসায় ভাসছে। এই সিনেমায় অনিল কাপুরকে পুলিশের চরিত্রে দেখা যাবে। এই থ্রিলার সিনেমায় যেখানে মূল চরিত্রদের খুনি বলে দাবি করা হয়। বলিউডে গুঞ্জন এই নতুন জুটির রসায়ন দেখে নাকি বেশ নিরাপত্তাহীনতায় ভুগছেন টাইগার শ্রফ। এই সিনেমায় রয়েছে আদিত্য ও দিশার বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য। তবে টাইগার এই নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি।

আশিকি ২-এর প্রযোজক ভূষণ ও লাভ রঞ্জন এই ছবির প্রযোজনা করেছেন। এছাড়া এই ছবিটি পরিচালনাও করেছেন আশিকি ২-এর পরিচালক মোহিত। ছবিতে রয়েছে প্রতিশোধের গল্প। জানা যাচ্ছে, ছবিতে রয়েছেন কুণাল খেমু, অনিল কাপুরও। এই বছরের ১৪ ফেব্রুয়ারি ‘মালাং’ মুক্তি পেতে চলেছে বলে জানা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana