বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
গ্রেপ্তার মজনু মাদকাসক্ত সিরিয়াল ধর্ষক

গ্রেপ্তার মজনু মাদকাসক্ত সিরিয়াল ধর্ষক

গ্রেপ্তার মজনু মাদকাসক্ত সিরিয়াল ধর্ষক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রী ধর্ষণের ঘটনায় জড়িত মজনু (৩০) নামের একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (৭ জানুয়ারি) গভীর রাতে গাজীপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (৮ জানুয়ারি) গ্রেপ্তারকৃত মজনুকে রাজধানীর কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে নিয়ে আসা হয়েছে।

দুপুর দুটার দিকে সংবাদ সম্মেলনে মজনুকে হাজির করা হয়। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের ব্রিফ করেন র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার বিন কাশেম।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গ্রেপ্তারকৃত মজনু একজন সিরিয়াল ধর্ষক। বিভিন্ন সময়ে সে রাস্তায় নারীদের ধরে নিয়ে গিয়ে ধর্ষণ করতো। সে মাদকাসক্ত। ১০বছর আগে মজনু ঢাকা আসে। তার গ্রামের বাড়ি নোয়াখালির হাতিয়ায়। মজনু স্ত্রী মারা যাওয়ার পর থেকে ভবঘুরে জীবন যাপন করতো। পেশায় সে একজন হকার। এর পাশাপাশি সে ছিনতাইসহ নানা ধরণের অপকর্মে জড়িয়ে পড়ে। দীর্ঘ ৪৮ ঘণ্টায় আমরা তাকে গ্রেপ্তার করতে পেরেছি।

মজনু প্রতিবন্দী নারীদের ও ভিক্ষুকদের ধর্ষণ করতো। বিভিন্ন যায়গা থেকে নারীদের ধরে এনে সে ঐ যায়গায় ধর্ষণ করতো। দীর্ঘদিন যাবত সে এই অপকর্ম করে আসছিল। ঘটনার দিন ওই স্থানে মজনু আগে থেকেই ওত পেতে ছিল যে, কেউ আসলেই তাকে ধরবে। ঐ সময়টায় ওই স্থানে মানুষের চলাচল কম থাকে। সে ঢাবি ছাত্রীকে মেরে ফেলার জন্য কয়েকবার পেদক্ষেপ নিয়েছিল।ভিকটিমকে সে গলাটিপে মেরে ফেলার হুমকি দিয়েছিল। সে একাই এই ঘটনা ঘটিয়েছে। ধর্ষণ করার পরও সে ছিল নির্বিকার।

এ ঘটনায় ক্লোরোফোর ব্যবহার করা হয়নি। তার কাছ থেকে কোনো ধরণের অস্ত্র পাওয়া যায়নি। সে নরসিংদী চলে গিয়েছিল। ভিকটিমের মেবাইল অনন্যা নামের এক মহিলার কাছে বিক্রি করে দেয় মজনু। পরে মঙ্গলবার সেই মোবাইলের টাকা ফেরত নিতে আসে মজনু। তখনি আগে থেকে প্রস্তুত থাকা র‌্যাব সদস্যরা তাকে গ্রেপ্তার করে।

এর আগে গ্রেপ্তার হওয়া ব্যক্তিই যে ধর্ষক তা সনাক্ত করেন ধর্ষণের শিকার ওই ছাত্রী। মঙ্গলবার (৭ জানুয়ারি) রাতভর অভিযান চালিয়ে গাজীপুর থেকে ধর্ষক মজনুকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন-কাশেম জানান, গ্রেপ্তার করা ওই ব্যক্তির ছবি ধর্ষণের শিকার ছাত্রীকে দেখানো হয়েছে। গ্রেপ্তার হওয়া ওই ব্যক্তিই ধর্ষক বলে তিনবার সম্মতি জানিয়ে সনাক্ত করেছেন। ধর্ষকের কাছ থেকে ওই ছাত্রীর মোবাইল, চার্জার ও ব্যাগ উদ্ধার করা হয়েছে।

এরপর দুপুর দুটার দিকে কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে হাজির করা হয় গ্রেপ্তারকৃত মজনুকে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana