বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত ভান্ডারিয়ায় জরাজীর্ণ ভবনে ঝুঁকি নিয়ে পাঠদান রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি)
‘টাইগার ছাড়া আমার ক্যারিয়ার শূন্য নয়’

‘টাইগার ছাড়া আমার ক্যারিয়ার শূন্য নয়’

বলিউডে অল্প সময়ে জনপ্রিয়তা পান দিশা পাটনি। যার কারণ শুধু অভিনয় নয়, টাইগার শ্রফের সঙ্গে সম্পর্কের কারণে বেশ আলোচনায় ছিলেন তিনি। অনেকে তো ভেবেছিলেন টাইগার ছাড়া তার ক্যারিয়ার শূন্য। কিন্তু তেমনটা একদমই নয়, জানালেন দিশা।

তিনি বলেন, ‘টাইগারের সঙ্গে আমার ক্যারিয়ারের খুব সুন্দর সময় গেছে। দর্শকদের কাছে গ্রহণযোগ্যতাও ভালো ছিল। কিন্তু টাইগার ছাড়া আমার ক্যারিয়ার শূন্য নয়। আমার নিজস্বতা সব কাজেই রয়েছে।’

দিশার এই কথার ভিত্তিও রয়েছে। টাইগারের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদের পর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। আর সেগুলোতেও বেশ প্রশংসা কুড়িয়েছেন দিশা। নতুন বছরেও নতুন রসায়ন নিয়ে আসছেন তিনি। প্রথমবার আদিত্য রায় কাপুর ও দিশা পাটানি জুটি হিসেবে অভিনয় করেছেন ‘মালাঙ্গ’ সিনেমায়। এরইমধ্যে সিনেমার ট্রেলর রিলিজ পায়। তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি এরইমধ্যে প্রশংসায় ভাসছে। এই সিনেমায় অনিল কাপুরকে পুলিশের চরিত্রে দেখা যাবে। এই থ্রিলার সিনেমায় যেখানে মূল চরিত্রদের খুনি বলে দাবি করা হয়। বলিউডে গুঞ্জন এই নতুন জুটির রসায়ন দেখে নাকি বেশ নিরাপত্তাহীনতায় ভুগছেন টাইগার শ্রফ। এই সিনেমায় রয়েছে আদিত্য ও দিশার বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য। তবে টাইগার এই নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি।

আশিকি ২-এর প্রযোজক ভূষণ ও লাভ রঞ্জন এই ছবির প্রযোজনা করেছেন। এছাড়া এই ছবিটি পরিচালনাও করেছেন আশিকি ২-এর পরিচালক মোহিত। ছবিতে রয়েছে প্রতিশোধের গল্প। জানা যাচ্ছে, ছবিতে রয়েছেন কুণাল খেমু, অনিল কাপুরও। এই বছরের ১৪ ফেব্রুয়ারি ‘মালাং’ মুক্তি পেতে চলেছে বলে জানা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana