বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
বার্সাকে হারিয়ে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে অ্যাটলেটিকো

বার্সাকে হারিয়ে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে অ্যাটলেটিকো

চরম নাটকীয় ম্যাচে বার্সেলোনাকে হারিয়ে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে উঠে গেল অ্যাটলেটিকো মাদ্রিদ। মেসির দলকে ৩-২ গোলে ব্যবধানে হারায় সিমেওনের দল।

গতকাল বৃহস্পতিবার রাতে সৌদি আরবের কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে স্প্যানিশ সুপার কাপের দ্বিতীয় সেমি-ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এই ম্যাচের শুরু থেকে প্রতিপক্ষের ওপর চাপ তৈরি করে বার্সেলোনা। ২২ মিনিটে পায় প্রথম সুযোগও। জর্দি আলবার সঙ্গে বল দেওয়া-নেওয়া করে মেসির নেওয়া শট ক্ষিপ্রতায় রুখে দেন অ্যাটলেটিকো মাদ্রিদ।

তবে দ্বিতীয়ার্ধের শুরুতে পিছিয়ে পড়ে বার্সা। ৪৬ মিনিটে অ্যাঙ্গেল কোরেয়ার পাস থেকে দলকে এগিয়ে দেন অ্যাটলেটিকোর মিডফিল্ডার কোকে।

গোল হজমের পর অবশ্য সমতায় ফিরতে বেশিক্ষণ সময় নেয়নি ভালভার্দের শিষ্যরা। ৫১তম মিনিটে সুয়ারেজের পাস থেকে কাতালানদের সমতায় ফেরান মেসি। এরপর ৫৯তম মিনিটে অ্যাথলেটিকোর জালে আরো একবার বল জড়িয়ে দিয়েছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। কিন্তু ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) সহায়তায় সেই গোল বাতিল করে দেন রেফারি।

তবে লিড নেওয়ার ক্ষেত্রে বার্সেলোনাকে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। ৬২তম মিনিটেই এগিয়ে যায় তারা। সুয়ারেজের ক্রস অ্যাটলেটিকো গোলরক্ষক ওবলাক ঠেকিয়ে দিলেও ফিরতি বলে নেওয়া গ্রিজম্যানের হেড ঠেকাতে পারেননি তিনি। প্রতিপক্ষের জালে বল পাঠিয়ে কাতালানদের এগিয়ে দেন গ্রিজম্যান।

১২ মিনিট পর জেরার্ড পিকের গোল বাতিল না হলে জয়ের বন্দরে পৌঁছাতে পারতো বার্সেলোনা। ৭৪তম মিনিটে আর্তুরো ভিদালের কাছ থেকে বল পেয়ে অ্যাথলেটিকোর জালে বল জড়িয়ে দিয়েছিলেন জেরার্ড পিকে। কিন্তু ভিএআরের সাহায্য নিয়ে অফসাইডের কারণে গোলটি বাতিল করে দেন রেফারি।

কিন্তু দুর্ভাগ্যের শিকার হতে বার্সেলোনাকে রুখতে পারেনি কেউ। ৮০ মিনিটে বল নিয়ে ডি-বক্সে ঢুকে পড়া অ্যাটলেটিকোর বদলি খেলোয়াড় ভিতোলোকে রুখতে গিয়ে ফাউল করে বসেন ক্যাম্প ন্যুয়ের ব্রাজিলিয়ান গোলরক্ষক নেতো। ৮১ মিনিটে পেনাল্টি কিক থেকে অ্যাথলেটিকোকে সমতায় ফেরান আলভারো মোরাতা।

বার্সার সব হিসেবে আবারও উল্টে যায় ৮৬ মিনিটে। মোরাতার পাস থেকে বার্সার জালে বল জড়িয়ে দেন কোরেয়া। বাকি সময়ে আক্রমণের ধার বাড়ালেও আর সমতায় ফিরতে পারেনি ভালভার্দের দল। ফলে শ্বাসরুদ্ধকর জয়ে স্প্যানিশ সুপার কাপের ফাইনাল নিশ্চিত করে অ্যাথেলেটিকো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana