সোমবার, ২৭ Jun ২০২২, ০৪:৫৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
সিসি টিভি ফুটেজে গরু চোর সনাক্ত চার চোর জেল হাজতে রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
ফুটবলার রোনালদো ও ২ নায়কের সঙ্গে ব্যর্থ প্রেম বিপাশার, অতঃপর…

ফুটবলার রোনালদো ও ২ নায়কের সঙ্গে ব্যর্থ প্রেম বিপাশার, অতঃপর…

সম্প্রতি ৪১ বছরে পা দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিপাশা বসু। অক্ষয়ের কুমারের বিপরীতে ‘আজনবি’ দিয়ে বলিউডে পা রাখেন তিনি। প্রথম ছবি থেকেই ট্র্যাকভাঙা পথে হাঁটেন তিনি।

ছবির চরিত্র নিয়ে শুরু থেকেই এক্সপেরিমেন্টাল বিপাশা। ক্যারিয়ারের পিক ফর্মেই ‘জিসম’-এর মতো ডার্ক ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয়ও করেন।
ছোট থেকেই ডানপিটে আদুরে ‘বনি’ ওরফে বিপাশা। আর পাঁচটা মেয়ের থেকে একটু বেশিই সাহসী।

ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গেও এই বিপসের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। বোল্ড লুক, সাহসী দৃশ্যে অভিনয় করার ক্ষেত্রে বলিউডে তখন ১ নম্বরে ছিলেন বিপাশা বসু।

বলিউডে বড় ব্রেক পান হরর জ্যাঁরের ছবি ‘রাজ’ দিয়ে। সেই সময়ে অভিনেতা ডিনো মোরিয়ার সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন এই বঙ্গতনয়া।

ক্যারিয়ারের মধ্যগগনেই জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। তখন কোনও রকম রাখ-ঢাক না করেই জনের সঙ্গে সংসার পাতার খবর ফলাও করে জানিয়ে দেন বিপস।

উনিশ বছরের অভিনয় জীবনে ভূত, অ্যাকশন, করপোরেট, কোনও চরিত্রেই নিজেকে মেলে ধরা বাদ দেননি বিপাশা। জনের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ‘ধুম ২’-র মতো বেশ কিছু বড় বাজেটের ছবি থেকে বাদ পড়েন বিপস। শোনা যায়, এর নেপথ্যে জন-ই।

অভিনয়ের পাশাপাশি আইটেম নম্বরেও দেখা গিয়েছে তাকে। ‘বিড়ি জ্বলাইলে’ থেকে ‘নমক ইশক কা’, প্রতিটা আইটেম সং-এ এই বঙ্গতনয়া হিল্লোল তুলেছিলেন পুরুষ হৃদয়ে।

মানসিক অবসাদ কাটিয়ে ফের বলিউডে কামব্যাক। হরর জ্যাঁরেই আটকে যান। Creature 3D, Alone বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। বলিউডের পাশাপাশি হলিউড ছবি ‘দ্য লাভার’-এও দেখা যায় তাকে।

২০১৬ সালে করণ সিং গ্রোভারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন।

এখন বলিউডের ইভেন্ট, ফ্যাশন শো ছাড়া এই বঙ্গতনয়াকে দেখা যায় না। সূত্র: সংবাদ প্রতিদিন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana