শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি) মায়ের লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষার হলে দুই ভাই ভান্ডারিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন শাহ বাবুল মারা গেছেন পিরোজপুরে প্রতারণা মামলায় এহ্সান গ্রুপের অফিস সহকারী নাজমুল গ্রেফতার কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক প্রচারনা ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া নাজিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত কাউখালীতে উপজেলা প্রশাসন অনাবাদি জমি আবাদে আনার উদ্যোগ গ্রহণ করেছে কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরার অপরাধে জেলেকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত কাউখালীতে অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে সংসদে ইমাম-মুয়াজ্জিনের সম্মানজনক ভাতা দাবি মহিউদ্দীন মহারাজের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটি সদস্য হয়েছে মহিউদ্দীন মহারাজ পিরোজপুরে উজ্জ্বল হত্যার মামলার প্রধান আসামি গ্রেপ্তার পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হাতুরিপেটার অভিযোগ বেবী মালেঙ্গা খ্যাত কাউখালীর ক্রিকেটার সোহাগের স্বপ্ন ছাই হয়ে যাবে অর্থাভাবে
মাশরাফির হাতে ১৪ সেলাই, শঙ্কায় বিপিএল!

মাশরাফির হাতে ১৪ সেলাই, শঙ্কায় বিপিএল!

বঙ্গবন্ধু বিপিএলের গ্রুপ পর্বের শেষ ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে পাহাড়সম রান করেও জেতা হয়নি মাশরাফির ঢাকা প্লাটুনের। প্লে-অফ নিশ্চিত করলেও পয়েন্ট টেবিলে উপরে উঠার স্বপ্ন অধরাই থেকে গেল তামিম বিজয়দের। মাঠের খেলায় যেমন হতাশা নিয়ে ফিরতে হয়েছে, তার থেকেও বেশি হতাশায় ফেলেছে ঢাকার অধিনায়ক মাশরাফির ইনজুরি। মাঠে নেমে ফিল্ডিংয়ের সময় রাইলি রুশোর জোরালো শটে বাঁ হাতে মারাত্মক ব্যথা পায় মাশরাফি বিন মর্তুজা। পরবর্তীতে জানা যায়, মাশরাফির হাতের তালুতে দিতে হয়েছে ১৪ টি সেলাই!

শনিবার (১১ জানুয়ারি) ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মাশরাফির হাতে সেলাইয়ের খবরটি নিশ্চিত করেন তার সতীর্থ এনামুল হক বিজয়। এদিকে, আনুষ্ঠানিকভাবে কিছু না জানালেও আপাত দৃষ্টিতে মনে হচ্ছে মাশরাফির বিপিএল এখানেই শেষ! কাল রাতে নিজের ইন্সটাগ্রাম একাউন্ট থেকে সেলাই করা হাতের ছবি পোস্ট করে মাশরাফি সকলের নিকট দোয়া প্রার্থনা করেন। পরে মাশরাফির আপন ছোটভাই মোরসালিন বিন মর্তুজা ১৪ টি সেলাইয়ের কথা বিডি২৪লাইভ কে নিশ্চিত করেন। যদিও খানিকবাদে মোরসালিন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েও ১৪ টি সেলাইয়ের কথা স্বীকার করেন।

খুলনার ব্যাটিংয়ের সময় ১১তম ওভারে মেহেদির বল কাভারে সজোড়ে মারেন রাইলি রুশো। কভারে দাঁড়িয়ে থাকা মাশরাফি বামদিকে ঝাঁপিয়ে পড়ে ক্যাচটি লুফে নেয়ার চেষ্টা করেন। কিন্তু দ্রুত গতির বল মাশরাফির হাতে লেগে বেরিয়ে যায়। মাশরাফি কিছুক্ষণ পর বুঝতে পারেন হাতের তালু দিয়ে রক্ত ঝরছে। সাথে সাথে দলের ফিজিও মাঠে এসে মাশরফিকে মাঠের বাইরে নিয়ে যান। আর মাঠে ফেরা হয়নি তার। এরপর দেয়া হয় ১৪ টি সেলাই। এদিকে আগামী ১৩ জানুয়ারি প্লে-অফের ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে ঢাকা প্লাটুন। দলের গুরুত্বপূর্ণ সময়ে মাশরাফির অনুপস্থিতি ঢাকার মনোবলে কতটা আঘাত হানবে তা সময়ই বলে দিবে। কিন্তু ইনজুরি তো মাশরাফির নিত্যদিনের সঙ্গী, হাঁটুতে ৭ সেলাই নিয়ে খেলা ম্যাশ তো জানে কিভাবে ইনজুরিকে বুড়ো আঙুল দেখিয়ে মাঠে ফিরতে হয়। লড়াই করতে হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana