বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত ভান্ডারিয়ায় জরাজীর্ণ ভবনে ঝুঁকি নিয়ে পাঠদান রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি)
খুলনায় ‘আল্লাহর দল’র ২ সদস্য আটক

খুলনায় ‘আল্লাহর দল’র ২ সদস্য আটক

খুলনায় ‘আল্লাহর দল’র ২ সদস্য আটক

খুলনায় নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’র দুই সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)। শনিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে মহানগরের রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন- ফসিয়ার রহমান (৫২) ও জাহাঙ্গীর আলম মোড়ল (৪৭)। রোববার (১২ জানুয়ারি) সকালে র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানি কমান্ডার মেজর এ এম আশরাফুল ইসলাম জানান, ২০১৯ সালের ৩ এপ্রিল খুলনা সদর থানার পূর্ব বানিয়া খামার এলাকায় আল্লাহর দলের তিন সক্রিয় সদস্য ও একই বছরের ৩০ ডিসেম্বর মহানগরের লবণচরা থানার চার নম্বর ওয়ার্ডের খোলাবাড়িয়া এলাকা থেকে একই সংগঠনের পাঁচ সক্রিয় সদস্যকে আটক করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে আল্লাহর দলের অন্য সদস্যদের আটকের লক্ষ্যে র‌্যাবের গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখা হয়। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ খুলনার একটি বিশেষ আভিযানিক দল শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মহানগরের রেলস্টেশন এলাকায় ‘আল্লাহর দল’র দু’জন সক্রিয় সদস্য অন্য স্থানে যাওয়ার জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ফসিয়ার ও জাহাঙ্গীরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দু’টি মোবাইল ফোন, দু’টি সিমকার্ড ও নগদ ১৮৫০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন ধরে তারা এ সংগঠনের সঙ্গে জড়িত। তারা দেশের বিভিন্ন জায়গা থেকে সদস্য নির্বাচন, বিভিন্ন উৎস থেকে অর্থ সংগ্রহ ও কর্মীদের বায়াত গ্রহণ করানোর মাধ্যমে দলীয় শক্তি বৃদ্ধির কাজে নিয়োজিত রয়েছে। তারা এ সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে দলীয় মিটিং, উগ্রবাদী বই বিতরণ, অর্থ দেওয়া ও আদায় এবং সংগঠনে সম্পৃক্ত হওয়ার জন্য দাওয়াত দেওয়া ইত্যাদি কর্মকাÐে স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করে আসছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana