সোমবার, ২৭ Jun ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি
সুরভী লঞ্চের কেমিনে মোবাইল, ব্যাগ, জুতা সবই আছে, শুধু নেই মেহেদী!

সুরভী লঞ্চের কেমিনে মোবাইল, ব্যাগ, জুতা সবই আছে, শুধু নেই মেহেদী!

সুরভী লঞ্চের কেমিনে মোবাইল, ব্যাগ, জুতা সবই আছে, শুধু নেই মেহেদী!

বরিশাল-ঢাকা নৌরুটের এমভি সুরভী-৯ লঞ্চ থেকে মেহেদী হাসান নামে উত্তরা ট্রাষ্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা রেহানা পারভিন মুন্নি বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি ডায়েরী করেছেন।

জানা যায়, গত ১১ জানুয়ারী ঢাকা উত্তরা ৫নং সেক্টর নিবাসী রেহানা পারভিন মুন্নি তার ছেলে মেহেদী হাসানকে নিয়ে তাদের গ্রামের বাড়ি বরিশালের উজিরপুরের উদ্দেশ্যে রওনা হন। ঢাকা সদরঘাট থেকে তারা মা-ছেলে এমভি সুরভী-৯ লঞ্চে ডাবল কেবিন না পাওয়ায় দ্বিতীয় তলায় দুটি সিঙ্গেল কেবিনে ওঠেন। পরে সকালে মেহেদীকে অনেক খোঁজাখুজির পরেও তাকে কোথাও পাওয়া যায়নি।

রেহানা পারভিন মুন্নি বলেন, মেহেদী রাত আনুমানিক ১১টায় ঘুমানোর উদ্দেশ্যে ২৩৫ নাম্বার কেবিনে চলে যায়। ১২ তারিখ ভোরে লঞ্চ ঘাটে আসার পরে সে আমার কেবিনে না আসায় আমি তার কেবিনে যাই এবং দেখি সে কেবিনে নেই কিন্তু তার মোবাইল, ব্যাগ, জুতা কেবিনে রয়েছে।

তিনি আরও বলেন, পরবর্তীতে লঞ্চের সবাইকে অবহিত করা হলে সবাই অনেক খোঁজাখুজির পরেও কোথাও তাকে পাওয়া যায় নি।

নিখোঁজ মেহেদীর দৈহিক বিবরন: গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ ফুট, শারিরিক গঠন হালকা পাতলা, পরনে ছিলো টি-শার্ট, কালো জ্যাকেট ও জিন্স প্যান্ট।

 

 

 

 

সুত্রঃরুপালি বার্তা

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana