রবিবার, ২৬ Jun ২০২২, ১১:০৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি
নাজিরপুরে ভূমি ভিটি লীজ নবায়ন মেলা অনুষ্টিত

নাজিরপুরে ভূমি ভিটি লীজ নবায়ন মেলা অনুষ্টিত

মোঃ দেলোয়ার হোসেন নাজিরপুর প্রতিনিধি:

ভুমি অফিসের হয়রানী থেকে রেহাই পেতে পিরোজপুর জেলার নাজিরপুরে নেয়া হয়েছে ব্যাতীক্রম ধর্মী ভিটি লীজ নবায়ন মেলা। আর এ মেলার ফলে স্থানীয়রা ভুমি অফিসের কর্মচারীদের হয়রানী থেকে রেহাই পেলেন। মঙ্গলবার (১৪ জানুয়ারী) দিনব্যাপী উপজেলার শ্রীরামকাঠী বন্দরে অনুষ্ঠিত ওই মেলায় প্রধান অতিথি ছিলেন বরিশাল বিভাগীয় উপ-ভুমি সংস্কার কমিশনার তরফদার মো. আকতার জামিল । ওই দিন সকাল ১০টায় শুরু হওয়া দিনব্যাপী অনুষ্ঠিত মেলায় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ঝুমুর বালা, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ফাহমি মো. শায়েফ, জেলা রেভিনিউ ডেপুটি কালেক্টর (আর,ডি,সি) ফারহানুর রহমান, শ্রীরামাকাঠী ইউপি চেয়ারম্যান উত্তম মৈত্র প্রমুখ। এমন মেলার ফলে ওই বন্দরের শত শত ভিটি মালিক ভুমি অফিসের আর্থিক হওয়রানীর হাত থেকে রেহাই পাবেন বলে স্থানীয় ব্যবসায়ীরা জানান।
ওই মেলায় জমির লীজ নিতে যাওয়া বন্দরের ভিটি মালিক মো. হান্নান হাওলাদার জানান, ইতিপূর্বে ভুমি অফিসে কোন জমির লীজ নিতে গেলে ভুমি অফিস কর্তৃক হয়রানীর শিকার হতে হতো। কিন্তু এমন ব্যাতীক্রমধর্মী মেলার কারনে বিনা হয়রানীতে জমির লীজের টাকা পরিশোধ করতে পারছি।
উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ফাহমি মো. শায়েফ জানান, এর আগে উপজেলার গাওখালী ও সদর বাজারে একই ভাবে মেলার মাধ্যমে চান্দিনা ভিটির নবায়ন অনুষ্ঠিত হয়েছে। এতে স্বত:স্ফুর্তভাবে স্থানীয় শতাধীক লীজ নবায়ন করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana