রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৪৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
শোক দিবস পালনে শিক্ষা প্রতিষ্ঠানে অনুদান দিলেন মিরাজুল ইসলাম কোন সরকার বঙ্গবন্ধুর হত্যার বিচারের দায়িত্ব নেয়নি-মহিউদ্দিন মহারাজ ইন্দুরকানীতে নদীর চর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার ইন্দুরকানীতে থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশু সুমাইয়ার পাশে দাঁড়ালো চন্ডিপুর ইউনিয়ন মানবিক কল্যান পরিষদ নাজিরপুরে ভাইয়ের পরিবারকে মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভূগী মঠবাড়িয়ায় শিক্ষকদের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা সৎ মেয়েকে নিয়ে পালানো যুবক গ্রেপ্তার, প্রকাশ্যে ফাঁসির দাবি স্ত্রীর কাউখালীতে পাইপগানসহ দুইজন গ্রেফতার মঠবাড়িয়ায় পরকিয়ার জেরে বিউটিশিয়ান নারী খুন : ঘাতক স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেপ্তার সংকট মোকাবিলায় এলএনজি আমদানিই ভরসা: প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা হেলিকপ্টার দুর্ঘটনা : চলেই গেলেন র‍্যাব কর্মকর্তা ইসমাইল ভান্ডারিয়া থেকে ছেড়ে যাওয়া মনিংসান লঞ্চের ধাক্কায় বাল্কহেড ডুবে ২ শ্রমিক নিখোঁজ ভান্ডারিয়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত কৃষি কর্মকর্তা কর্তৃক সাংবাদিক হেনস্তার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন কাউখালীতে সংসারের হাল ধরতে বাবার পেশা খেয়া ঘাটের মাঝি হলেন স্কুল ছাত্রী মুনিরা ভান্ডারিয়ায় টাস্কফোর্স কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় ওয়ার্ল্ড ভিশনের দুর্যোগ সামগ্রী বিতরণ ভান্ডারিয়ায় ফুটপাতের অবৈধ দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান ভান্ডারিয়ায় বজ্রপাতে কৃষকের ৪ মহিষের মৃত্যু
পুলিশ সদস্য’র বিরুদ্ধে স্ত্রীর মামলা”নির্যাতনের কথা বলার নয় বলেই কেঁদে ফেলেন সুমী

পুলিশ সদস্য’র বিরুদ্ধে স্ত্রীর মামলা”নির্যাতনের কথা বলার নয় বলেই কেঁদে ফেলেন সুমী

বরিশাল নগরের ভাটিখানা এলাকায় এক পুলিশ সদস্যর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের অভিযোগ এনে বরিশাল কোতয়ালী মডেল থানায় ও আদালতে পৃথক দুটি মামলা দায়ের করেছেন তারই ভুক্তভোগী স্ত্রী মোসাম্মত সুমী আক্তার। মামলার আসামি পুলিশ কনস্টবল মো.আনিছুর রহমান(২৯) বর্তমানে ভোলা সদর থানায় কর্মরত আছেন। চলতি মাসের ২ জানুয়ারী বরিশাল কোতয়ালী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১(গ) ধারায় এ মামলাটি দায়ের করেন সুমী আক্তার।মামলা নং(জিআর ১২)।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ২৯ জুন বাকেরগঞ্জ উপজেলার ভাতশালা গ্রামের মো.শাহ আলমের মেয়ে সুমি আক্তারের সঙ্গে মেহেন্দিগঞ্জ উপজেলার চরখাগকাটা গ্রামের আঃ রব হাওলাদারের ছেলে পুলিশ কনস্টেবল আনিছুর রহমানের সঙ্গে বিয়ে হয়। সুমি আক্তার জানান, বিয়ের পর থেকেই ৫ লক্ষ টাকা যৌতুক দাবী করে। এসব দাবী পূরনে ব্যর্থ হওয়ার কারনে ভোলা সদরে একটি ভাড়া বাসায় আটকে বেধম মারধর করে।এ ঘটনায় প্রথমে আদালতে একটি মামলা দায়ের(নং ৫০৫) করেন। পরে মামলা তদন্তের জন্যে বরিশাল পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)তে স্বামী-স্ত্রী উভয়কেই ডাকা হয়।

কিন্তু পিবিআই অফিস থেকে বেড়িয়ে যাওয়ার পর সিএন্ডবি রোডে সুমিকে আনিছুর রহমান ফের ধারালো চাকু দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় সুমিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। সুমি অভিযোগ করেন গোপনে আনিছুর রহমান ভোলা সদর থানার অফিসার পাড়ায় মরিয়ম বেগম নামের এক গৃহবধূর সঙ্গে পরকীয়া প্রেম করে।

জানা গেছে, বিয়ে করার পর থেকেই নানা অজুহাতে স্ত্রী সুমি ও তার একমাত্র মেয়ে উম্মে হাফসাকে অস্বীকার করতে থাকেন। এক পর্যায়ে নির্যাতন সহ্য করতে না পেরে সুমি মেয়েসহ তার বাবার বাড়ি ভাতশালা চলে আসেন এবং বর্তমানে সেখানেই বসবাস করছেন। এদিকে বিষয়টি নিয়ে একাধিকবার পারিবারিকভাবে দেন-দরবার করার পর কোনো সমাধান না হওয়ায় সুমি বাদী হয়ে একটি মামলায়(আদালতে) পুলিশ সদস্য স্বামী সাইদুর রহমান, তার শ্বশুর আঃ রব হাওলাদারকে আসামি করে এবং পৃথক আরেক মামলায়(থানায়) পুলিশ সদস্য সাইদুর রহমান ও তার সহযোগী রাসেল হাওলাদারকে আসামি করে মামলা করেন।

এদিকে সুমি বলেন,সংসার জীবনে স্বামী আনিছুরের কাছ থেকে আমি এতটাই নির্যাতনের শিকার হয়েছি যা বলার নয়। বলেই তিনি কেঁদে ফেলেন। এ প্রসঙ্গে ভোলা সদর থানায় কর্মরত পুলিশ কনস্টেবল আনিছুর রহমানের মুঠোফোনে কল করা হলে তা বন্ধ পাওয়া যায়। অন্যদিকে বিষয়টি নিয়ে কথা বলার জন্যে ভোলা জেলার পুলিশ সুপারের ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি তা রিসিভ করেননি।

 

 

সুত্র বিডি বুলিটিন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana