শনিবার, ২৫ Jun ২০২২, ১০:২২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি ভান্ডারিয়ায় সেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার স্কুলছাত্রী সরকারি কাউখালী মহাবিদ্যালয় শিক্ষক সংকট, পাঠদান ব্যাহত জোর করে সামনের কাতারে দাঁড়ালেই নেতা হওয়া যায় না: কাদের
বিপিএলের ফাইনাল কাল

বিপিএলের ফাইনাল কাল

বঙ্গবন্ধু বিপিএলের ফাইনালে কাল শুক্রবার (১৭ জানুয়ারি) মুখোমুখি হবে রাজশাহী রয়্যালস ও খুলনা টাইগার্স। ব্যক্তিগতভাবে প্রথমবার ফাইনাল খেলতে যাওয়া মুশফিকের চোখ শিরোপায়। আন্দ্রে রাসেল বীরত্বে ফাইনালে ওঠা রাজশাহীও ছেড়ে কথা বলবে না।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়। ফাইনাল সামনে রেখে আজ (বৃহস্পতিবার) বিকেল তিনটায় ট্রফি উন্মোচন করবেন দু’দলের অধিনায়ক।

খুলনা শুরু থেকে দুর্দান্ত ক্রিকেট খেলছে। অফ স্পিনার মিরাজকে অলরাউন্ডার বানিয়ে সফল হয়েছে দলটি। শেষের দিকে এসে ছন্দে ফিরেছেন ওপেনার নাজমুল হোসেন শান্তও। মিডল অর্ডারও বেশ ভালো করছে। মুশফিক ভরসার নাম। টিম কম্বিনেশনের কারণে এতদিন সুযোগ না পেলেও ফাইনালে খেলতে পারেন হাশিম আমলা। খুলনা বোলিং লাইনআপও যেকোনো দলকে ভড়কে দিতে পারে।

অন্যদিকে, দারুণভাবে শুরু করা রাজশাহী শেষ দিকে এসে কিছুটা ছন্দ হারালেও আন্দ্রে রাসেল ব্যাটে ফাইনালে উঠেছে। লিটন-আফিফের উদ্বোধনী এবারের আসরের সেরা। শোয়েব মালিক-আন্দ্রে রাসেলদের ব্যাট জ্বলে উঠলে খুলনাকে হারানো কঠিন নয়। টিম ডিরেক্টরহীন রাজশাহী শিরোপা জিতলে অবাক হওয়ার কিছু থাকবেনা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana