বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুরে জাল টাকা উদ্ধার মামলায় ৫ জনের বিভিন্ন মেয়াদে কারাদন্ড সিরিজ বোমা হামলার প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ভান্ডারিয়ায় শোক দিবস উপলক্ষে ছাত্র ছাত্রীদের মাঝে পাঞ্জাবি ও বোরকা বিতরণ কাউখালীতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত কাউখালীতে ড্রেনের ব্যবস্থা না থাকায় বর্ষা মৌসুমে পানিবন্দী হয়ে পড়ে শিক্ষার্থী সহ এলাকাবাসী ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত সুয়োমোটো আদেশ চান আইনজীবীরা, রিট করতে বললেন হাইকোর্ট পাহাড়ে কার সঙ্গে ঘুরছেন মধুমিতা? কাউখালীতে জোয়ারের পানিতে ২৫ গ্রাম প্লাবিত শোক দিবস পালনে শিক্ষা প্রতিষ্ঠানে অনুদান দিলেন মিরাজুল ইসলাম কোন সরকার বঙ্গবন্ধুর হত্যার বিচারের দায়িত্ব নেয়নি-মহিউদ্দিন মহারাজ ইন্দুরকানীতে নদীর চর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার ইন্দুরকানীতে থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশু সুমাইয়ার পাশে দাঁড়ালো চন্ডিপুর ইউনিয়ন মানবিক কল্যান পরিষদ নাজিরপুরে ভাইয়ের পরিবারকে মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভূগী মঠবাড়িয়ায় শিক্ষকদের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা সৎ মেয়েকে নিয়ে পালানো যুবক গ্রেপ্তার, প্রকাশ্যে ফাঁসির দাবি স্ত্রীর কাউখালীতে পাইপগানসহ দুইজন গ্রেফতার মঠবাড়িয়ায় পরকিয়ার জেরে বিউটিশিয়ান নারী খুন : ঘাতক স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেপ্তার সংকট মোকাবিলায় এলএনজি আমদানিই ভরসা: প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা হেলিকপ্টার দুর্ঘটনা : চলেই গেলেন র‍্যাব কর্মকর্তা ইসমাইল
স্বরূপকাঠিতে অপহরণ না আত্মগোপন

স্বরূপকাঠিতে অপহরণ না আত্মগোপন

স্বরূপকাঠিতে অপহরণ না আত্মগোপন

সুমন খান নিজস্ব প্রতিনিধ
পিরোজপুরের নেছারাবাদ স্বরূপকাঠিতে,
ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস লিঃ এর স্বরূপকাঠির ( পশ্চিম পাড়) এম আর কুষ্টিয়ার মোঃ আব্দুল্লাহ গত ৩১ ডিসেম্বর ২০১৯ ইং তাং সন্ধ্যা ৬টা হইতে নিখোঁজ ,এই সংবাদ প্রথম প্রকাশিত হয় স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তার ফেইজবুক আইডি থেকে। পরবর্তীতে তার পরিবার সূত্রে ঘটনাটি নিশ্চিত করা হয়। তার পরিবার বলেন সে নিখোঁজ হওয়ার পর গত ০১-০১-২০২০ইং তারিখ নেছারাবাদ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। থানায় যোগাযোগ করলে ডায়েরির সত্যতা পাওয়া যায় ডায়েরি নং। গত ৫-০১-২০২০ইং তারিখ আব্দুল্লার স্ত্রীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন তাদের নিকট কেহ মুক্তিপণ দাবি করে ফোন করেনি, সেখানে উপস্থিত আব্দুল্লাহর বোন বলেন এই এলাকায় তার ভাই দেইনা আছে যার কারনেও তিনি এলাকা থেকে চলে যেতে পারে বলে তিনি জানান। তার স্ত্রী সাবিনা আরো বলেন সে স্থানীয় এক ব্যবসায়ীর নিকট নগদ ১৫ পনের লক্ষ টাকা গ্রহন করে এবং তার সাথে ঔষধ ব্যবসা সাথে জড়িত থাকেন না,তাঁদের একটি ব্যবসায়ীক চুক্তিনামায় আমার স্বাক্ষর রয়েছে বলে জানান। পরবর্তীতে জানা যায় আব্দুল্লাহ অতি সুকৌশলে ইন্দেরহাট বন্দরের অনেক ব্যবসায়ীদের নিকট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে আত্মগোপনে চলে যায়। বলেন এলাকার লোকজন আব্দুল্লাহর কোম্পানির এরিয়া ম্যানেজার বলেন সে ২০০৮ সালে এই ধরনের ঘটনা আরেকবার ঘটিয়ে ছিল এবংইবনে সিনা কোম্পানির অফিসে যোগাযোগ করলে তারা বলেন আমাদের কাছেও তার কাছে টাকা পাওনা আছে, কয়েকদিন পর ফিরে এসে কোম্পানি ও এলাকার টাকা পরিশোধ করেন।
এলাকার সাধারণ মানুষের সাথে যোগাযোগ করলে তাঁরা বলেন এই ঘটনাটি একটি সাজানো নাটক। আব্দুল্লাহ কোথায় আছে তা তার স্ত্রী জানেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana