শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের ছাগল বিতরণ ভান্ডারিয়ায় স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস পালিত ভান্ডারিয়ায় জরাজীর্ণ ভবনে ঝুঁকি নিয়ে পাঠদান রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি)
ভান্ডারিয়ায় মুজিব বর্ষ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

ভান্ডারিয়ায় মুজিব বর্ষ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

পিরোজপুর সময় ক্রীড়া ডেক্সঃ মুজিব বর্ষ উদযাপনে ভান্ডারিয়ায় মিরাজুল ইসলাম স্পোর্টিং ক্লাব আয়োজিত ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ উদ্বোধন করা হয়েছে। ১৬  জানুয়ারি সকাল ১০ ঘটিকায় স্থানীয় বিহারী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে  “মুজিব বর্ষ” ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ শুভ উদ্বোধন ঘোষনা করেন ভান্ডারিয়া উপজেলা পরিষদের সম্মিত চেয়ারম্যান ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন  উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল আলম,  উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মশিউর রহমান মৃধা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী রোকনুজ্জামান বশির, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ এহসাম হাওলাদার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ রেদোয়ান সিকদার রিসান, যুগ্ম আহবায়ক মোঃ আলামিন সরদার সহ অন্যান্য দলীয় নেতাকর্মীবৃন্দ। উদ্বোধনী খেলা ভান্ডারিয়া উপজেলা যুবলীগ ২২ রানে শক্তিশালী পৌর যুবলীগকে কে হারিয়ে পরবর্তী রাউন্ডে উর্ত্তিণ হন।

উদ্বোধনীয় অনুষ্ঠানে  উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম বলেন, বর্তমান প্রজন্ম কে ক্রীড়া চর্চায় মাঠে আনতে সরকারের পাশাপাশি বিভিন্ন সংস্থা যে এগিয়ে এসে ক্রীড়া বিনোদনের আয়োজন করছে তার জন্য মুজিব বর্ষ উদযাপনের স্বার্থকতা আসবে। বঙ্গবন্ধুর প্রকৃত আর্দশ প্রজন্মদের মাঝে ছড়িয়ে দিতে পারলে দেশ-সমাজ মাদক মুক্ত  ও অপরাধ কমে আসবে। উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল আলম বলেন, বর্তমান ছেলে-মেয়েরা ডিজিটাল গেমে আসক্ত হয়ে মারাত্মক স্বাস্থ্য ঝুঁকির মধ্যে আছে। এখান থেকে ফিরিয়ে আনতে  খেলাধুলার বেশি প্রচলন ঘটাতে হবে। প্রতিযোগিতামূলক মনোভাব খেলোয়াড়দের মধ্যে তৈরী করে শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ, কর্তব্যপরায়ণতা ও পেশাদারিত্ব। যতবেশি খেলাধুলার সঙ্গে আমাদের ছেলে-মেয়েদেরকে সম্পৃক্ত রাখতে পারবো তারা ততবেশী সুস্বাস্থ্যের অধিকারী হবে। চিন্তা-চেতনায়, মন-মননে অনেক বেশি শক্তিশালী, অনেক বেশি উন্নত হবে তারা।’

টুর্নামেন্টে সার্বিক সহযোগিতায় রয়েছে মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

 

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana