রবিবার, ২৬ Jun ২০২২, ১০:৪৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি
রাজাপুরে পূর্ব শক্রতার জের ধরে হামলা আহত ২: থানায় মামলা

রাজাপুরে পূর্ব শক্রতার জের ধরে হামলা আহত ২: থানায় মামলা

রাজাপুরে পূর্ব শক্রতার জের ধরে হামলা আহত ২: থানায় মামলা

কামরুল হাসান মুরাদ:: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই সহোদর ভাই আহত হয়েছে। আহতরা হলেন উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পূর্ব ইন্দ্রপাশা গ্রামের মৃত রেজোয়ান হোসেন হাওলাদারের পূত্র মোঃ মেহেদী হাসান অভি (২৫) ও মোঃ আসিফ হাসান ইভান। শনিবার (১৮জানুয়ারী) সকাল অনুমান ৯টার দিকে জোড়া ব্রীজ এলাকায় এঘটনা ঘটেছে। এই বিষয়ে আহত মোঃ মেহেদী হাসান অভি বাদী হয়ে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং১২ তারিখ ১৯/১/২০২০।
ভুক্তভোগী ও মামলা সূত্রে জানা যায়, আহত মোঃ মেহেদী হাসান অভিদের সাথে পাশের এলাকার প্রতিপক্ষ মৃত মোবারেক আলী খান এর পূত্র মোঃ মোকাম্মেল খান এর সাথে পূর্বে থেকে বিভিন্ন বিষয় নিয়া বিরোধ চলিয়া আসিতেছে। শনিবার সকালে জোড়া ব্রীজের দক্ষিন পাশে মোঃ মেহেদী হাসান অভিদের সম্পত্তিতে মোঃ মেহেদী হাসান অভি কাজের লোক নিয়ে মাটি কাটিতে গেলে পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষরা মোঃমোকাম্মেল খান, মোঃ রুবেল খান, মোঃ খায়রুল খান, মোসাঃ ফরিদা বেগম, মুন্নি আক্তার সহ অজ্ঞাত ২/৩ লোক দা, লোহার রড, লাঠি সোটা ইত্যাদি নিয়ে মোঃ মেহেদী হাসান অভিদের সম্পত্তিতে প্রবেশ করে মাটি কাটার কাজে বাধা প্রদান করে। মোঃ মেহেদী হাসান অভি বাধা প্রদানের প্রতিবাদ করিলে প্রতিপক্ষরা এলোপাথারিভাবে মারপিট করে মোঃ মেহেদী হাসান অভির মাথায় গুরুতর হাড়ভাঙ্গা জখম করে ও ছোট ভাই মোঃ আসিফ হাসান ইভানকে মারপিট করিয়া শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম করে। আহতদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন আসলে প্রতিপক্ষরা খুন জখম কবিবে মর্মে হুমকি দিয়ে চলিয়া যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana