বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুরে জাল টাকা উদ্ধার মামলায় ৫ জনের বিভিন্ন মেয়াদে কারাদন্ড সিরিজ বোমা হামলার প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ভান্ডারিয়ায় শোক দিবস উপলক্ষে ছাত্র ছাত্রীদের মাঝে পাঞ্জাবি ও বোরকা বিতরণ কাউখালীতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত কাউখালীতে ড্রেনের ব্যবস্থা না থাকায় বর্ষা মৌসুমে পানিবন্দী হয়ে পড়ে শিক্ষার্থী সহ এলাকাবাসী ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত সুয়োমোটো আদেশ চান আইনজীবীরা, রিট করতে বললেন হাইকোর্ট পাহাড়ে কার সঙ্গে ঘুরছেন মধুমিতা? কাউখালীতে জোয়ারের পানিতে ২৫ গ্রাম প্লাবিত শোক দিবস পালনে শিক্ষা প্রতিষ্ঠানে অনুদান দিলেন মিরাজুল ইসলাম কোন সরকার বঙ্গবন্ধুর হত্যার বিচারের দায়িত্ব নেয়নি-মহিউদ্দিন মহারাজ ইন্দুরকানীতে নদীর চর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার ইন্দুরকানীতে থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশু সুমাইয়ার পাশে দাঁড়ালো চন্ডিপুর ইউনিয়ন মানবিক কল্যান পরিষদ নাজিরপুরে ভাইয়ের পরিবারকে মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভূগী মঠবাড়িয়ায় শিক্ষকদের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা সৎ মেয়েকে নিয়ে পালানো যুবক গ্রেপ্তার, প্রকাশ্যে ফাঁসির দাবি স্ত্রীর কাউখালীতে পাইপগানসহ দুইজন গ্রেফতার মঠবাড়িয়ায় পরকিয়ার জেরে বিউটিশিয়ান নারী খুন : ঘাতক স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেপ্তার সংকট মোকাবিলায় এলএনজি আমদানিই ভরসা: প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা হেলিকপ্টার দুর্ঘটনা : চলেই গেলেন র‍্যাব কর্মকর্তা ইসমাইল
মঠবাড়িয়ার ১১ নং বড়মাছুয়া ইউনিয়ন আওয়ামী লীগের “সাধারণ সম্পাদক” পদে আলোচনার শীর্ষে সোহেল

মঠবাড়িয়ার ১১ নং বড়মাছুয়া ইউনিয়ন আওয়ামী লীগের “সাধারণ সম্পাদক” পদে আলোচনার শীর্ষে সোহেল

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আলোচনায় চলে এসেছে বড়মাছুয়া ইউনিয়নের মুক্তিযোদ্ধা ও আওয়ামী পরিবারের সন্তান জনপ্রিয় সমাজ সেবক মোঃ জুলফিকার আমীন সোহেল। ইউনিয়নের সকল শ্রেনী পেশার মানুষ তাকে বড়মাছুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসাবে দেখতে চান আওয়ামীলীগ প্রেমীরা। নেতাকর্মীদের সুখে দুঃখে সম্মিলিত ভাবে কাজ করা ও সার্বিক খোঁজ-খবর রাখার জন্যই তাকে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক করার জন্য ইউনিয়ন আওয়ামী নেতাকর্মিরা যেন উঠে-পরে লেগেছেন।
আওয়ামী লীগের সাংগঠনিক নেতাকর্মীদের সাথে বাংলাদেশ সরকারের উন্নয়ন মূলক কাজে শতঃস্ফূর্ত ভাবে কাজ করে যাচ্ছেন তিনি। জুলফিকার আমীন সোহেল চান দুঃসময়ের কান্ডারীদের ও আওয়ামী লীগের নিবেদিতদের নিয়ে দালাল বাটপার দূর্নীতিবাজদের প্রতিহত করে জনগনের সমর্থন নিয়ে বড়মাছুয়া ইউনিয়নকে মঠবাড়িয়া উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়নে পরিনত করতে। তার সাথে এলাকার মুরব্বি ও বিগত দিনের আওয়ামী লীগের নেত্রীবৃন্দ ও বর্তমান যুব সমাজসহ সকলেই তার পাশে আছেন এবং ভবিষ্যতেও থাকবেন বলে মনে করেন। সমাজকর্মী হিসাবে ইউনিয়নের সকল ওয়ার্ডের মেম্বর সাথে এবং চেয়ারম্যান সাহেবের সাথে মত বিনিময় করে জনগনের কাজে ও উন্নয়ন মূলক কাজে সহযোগিতা করে আসছেন।
এলাকার মানুষের বিশ^াস জুলফিকার আমীন সোহেল বখাটে-ইভটিজার দমন করা ও দলীয় শৃংখলা বজায় রাখতে পারবে এবং তিনিই ইউনিয়নের সাধারন সম্পাদক হিসাবে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনায় আছেন। তার জন্য দোয়া ও শুভকামনা করেন ইউনিয়নের সকল শ্রেনী পেশার মানুষ শিশু থেকে বৃদ্ধারাও। ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নাসির হোসেন হাওলাদারের উন্নয়ন মূলক কর্ম-কান্ডে প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগিতা করছেন। রয়েছে তার সাথে যথেষ্ট সুসম্পর্ক এমনি করে সকল মানুষের সাথে রয়েছে তার সু-সম্পর্ক সুতারং আগামী দিনে বড়মাছুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদকের হাতছানি তার দিকে ঝুকে পড়েছেন।
জুলফিকার আমীন সোহেল বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। জন্ম সূত্রে বা ওয়ারিশ সূত্রে আওয়ামী পরিবারের সদস্য। বিগত দিনে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ ও মৎস্যজীবী লীগের কমিটিতে বিভিন্ন দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছেন। তিনি আরও বলেন, আমি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হলে আ‘লীগের মূল ধারার রাজনীতির ধারা বজায় রাখবো। তিনি আশা করছেন, উপজেলা, জেলা, বিভাগীয় ও কেন্দ্রীয় নেতারা তার  মূল্যায়ন করবেন। প্রধানমন্ত্রী ও আ‘লীগ সভাপতি শেখ হাসিনার সরকার এদেশে বারবার দরকার বলে তিনি প্রধানমন্ত্রীর জন্য সকলের কাছে দোয়া প্রার্থণা করেছেন। ইউনিয়নের উন্নয়ন মূলক কাজে এবং দেশের উন্নয়নে আসুন সংঘাত নয় সমাধান চাই।
বড়মাছুয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো. জাকির হোসেন ফকির ও ৬ নং ওয়ার্ড আ‘লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম টুকু জানান, জুলফিকার আমীন সোহেল মুক্তিযোদ্ধা ও আওয়ামী পরিবারের সন্তান। সে আওয়ামী নেতা-কর্মিদের মূল্যায়ন করতে পারবে। তার কাছে আওয়ামী রাজনীতি নিরাপদে থাকবে।
মঠবাড়িয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. বাচ্চু মিয়া আকন বলেন, বড়মাছুয়া ইউনিয় আ‘লীগের সাধারণ সম্পাদক পদে জুলফিকার আমীন সোহেল শতভাগ যোগ্য। কারন সে মুক্তিযোদ্ধা ও আওয়ামী পরিবারের সন্তান।
উপজেলা আ‘লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর বলেন, জুলফিকার আমীন সোহেল মুক্তিযোদ্ধা ও আওয়ামী পরিবারের সন্তান হিসেবে সে ওই পদ চাইতে পারে। সকলের সিদ্ধান্ত ক্রমে বড়মাছুয়াসহ সকল ইউনিয়নে যোগ্য ব্যক্তিদের দায়িত্ব দেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana