বুধবার, ২৯ Jun ২০২২, ১২:৪৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় আয়ার শ্লীলতাহানীর চেষ্টা অধ্যক্ষ আটক সিসি টিভি ফুটেজে গরু চোর সনাক্ত চার চোর জেল হাজতে রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন
সারাকে স্নেহের আলিঙ্গন সালমানের, ভিডিও ভাইরাল

সারাকে স্নেহের আলিঙ্গন সালমানের, ভিডিও ভাইরাল

সালমানের বিগ বস সিজন থার্টিনে বিশেষ অতিথি হিসেবে গিয়েছিলেন সারা আলি খান ও কার্তিক আরিয়ান। উদ্দেশ্য ছিলো নিজেদের সিনেমার প্রচার। সেখানে শুটিং স্পটে তাদের বেশ মজা করতে দেখা গেছে। ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর ব্যাপকভাবে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

ঘটনা গত সপ্তাহের। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাওয়া ইমতিয়াজ আলি পরিচালিত এবং সারা ও কার্তিক অভিনীত ‘লাভ আজ কাল’-এর প্রচারণার উদ্দেশে বিগ বসে যান এই দুই অভিনেতা-অভিনেত্রী। সেখানে সালমান খানের সঙ্গে তাদের বেশ হাস্যোজ্জ্বল ভঙ্গীতে দেখা গেছে।

ভিডিওতে দেখা যায়, সারা সালমানকে ‘আদাব’ বলার পর সালমান স্নেহ ভরে তাকে নিজের কাছে টেনে নেন ও আলিঙ্গন করেন। একই ভিডিওতে দেখা যায় কার্তিককেও।

ওই ভিডিওটিই ইনস্টাগ্রামে শেয়ারের পর এখনও পর্যন্ত সেটি ৩০ লাখ বার দেখা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana