সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:৩২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত কৃষি কর্মকর্তা কর্তৃক সাংবাদিক হেনস্তার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন কাউখালীতে সংসারের হাল ধরতে বাবার পেশা খেয়া ঘাটের মাঝি হলেন স্কুল ছাত্রী মুনিরা ভান্ডারিয়ায় টাস্কফোর্স কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় ওয়ার্ল্ড ভিশনের দুর্যোগ সামগ্রী বিতরণ ভান্ডারিয়ায় ফুটপাতের অবৈধ দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান ভান্ডারিয়ায় বজ্রপাতে কৃষকের ৪ মহিষের মৃত্যু ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধাদের অনশন চার ঘন্টা পর প্রত্যাহার ভান্ডারিয়ায় দুই সন্তানের জননীকে ধর্ষনের চেষ্টা॥ লম্পটের আংশিক লিঙ্গ কর্তন কারারক্ষী পদে চাকুরীর প্রলোভন অর্থ আদায় ভান্ডারিয়ায় প্রতারক চক্রের দুই সদস্য গ্রেপ্তার ভান্ডারিয়ায় পাওনা টাকা চাওয়ায় দোকানীকে গরম পানি দিয়ে ঝলসে দেওয়া অভিযোগ (ভিডিও) ভান্ডারিয়ায় পাওয়ার গ্রিডে আগুন ৫ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ ৪ ঘন্টা বন্ধ কাউখালীতে এনজিও ঋনে সাধারণ মানুষ জর্জরিত মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে প্রশিক্ষণ ও উপকরন বিতরণ কাউখালীতে মাঠ পর্যায়ে কৃষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত সার্ক জার্নালিষ্ট ফোরাম বাংলাদেশ চাপ্টার এর কমিটি ঘোষণা ইন্দুরকানীতে সাঈদীর মামলার রাষ্ট্রপক্ষের সাক্ষীর মৃত্যু পিরোজপুরে জাল টাকা ব্যবসায়ীর ১৪ বছরের কারাদন্ডাদেশ ভান্ডারিয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার
ফেসবুকে জনপ্রিয় স্ত্রী, অতঃপর স্বামীর হাতে খুন

ফেসবুকে জনপ্রিয় স্ত্রী, অতঃপর স্বামীর হাতে খুন

সামাজিক যোগাযোগের মাধ্যমে স্ত্রীর জনপ্রিয়তা তুঙ্গে। তার ফলোয়ার সংখ্যাও অনেক। সেটা দেখে স্বামীর সন্দেহ হয়, স্ত্রী তাকে ঠকিয়ে অন্যদের সঙ্গে সম্পর্ক গড়েছে হয়তো।

সেই সন্দেহের বশবর্তী হয়ে স্ত্রীকে পাথর দিয়ে আঘাত করে হত্যা করেছে এক যুবক। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের জয়পুরে। স্ত্রীকে হত্যার অভিযোগে ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, ২৫ বছর বয়সী আয়াজ আহমেদ কাজ করেন অনলাইন ফুড কম্পানির ডেলিভারি বয় হিসেবে। তার স্ত্রী ২২ বছর বয়সী রেশমা মাগলানি দুই বছর আগে একই সংস্থায় কাজ করতেন।

সে সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তখন বাড়ি থেকে পালিয়ে আর্য সমাজ মন্দিরে বিয়ে করেছিলেন তারা। তাদের তিন মাসের এক বাচ্চাও রয়েছে। পরে তাদের বিয়ে মেনে নেয় দুই পরিবারের লোকজন। মুসলিম মতে আবারো বিয়ে হয় তাদের।

পুলিশ জানিয়েছে, রেশমা সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বেশ জনপ্রিয়। ফেসবুকে তার ফলোয়ার সংখ্যা প্রায় ছয় হাজার। নিয়মিত নিজেদের জীবনযাত্রার ছবি পোস্টও করতেন তারা।

কিন্তু সম্প্রতি আয়াজ সন্দেহ করতে থাকেন, অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক গড়ে উঠছে স্ত্রীর। তা নিয়ে মাঝে মধ্যে শুরু হয় ঝামেলা। রেশমার ফোন নিয়ে কী বার্তা চালাচালি হচ্ছে তাও দেখতে চাইতেন আয়াজ। এই ঝামেলার জেরে বাপের বাড়ি ফিরে যান রেশমা।

গত রবিবার রেশমাকে বাড়ি থেকে ফিরিয়ে আনতে যান আয়াজ। মতানৈক্য দূর করা ও এক সঙ্গে বসে বিয়ার খাওয়ার অছিলায় তাকে বাড়ি আসার কথা জানান। তার পর স্কুটি করে স্ত্রীকে জয়রাইডে নিয়ে যান। পথেই ভারী পাথর দিয়ে রেশমার মুখ থেঁতলে দেন। তার পর শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যান।

পরের দিন রেশমার মরদেহ খুঁজে পায় পুলিশ। এর পরই গ্রেপ্তার করা হয় আয়াজকে। পুলিশ জানিয়েছে, আয়াজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ও ২০১ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana