সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাউখালীতে অবৈধ ঝাটকা ও পঁচা মাছ বিক্রি! ৪ জেলেকে মোবাইল কোর্ট সাজা প্রদান করেন ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত
বিয়ের প্রলোভনে প্রেমিকাকে হোটেলে নিয়ে ধর্ষণ

বিয়ের প্রলোভনে প্রেমিকাকে হোটেলে নিয়ে ধর্ষণ

প্রেমিকাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে মনিরুল ইসলাম তারেক (১৯) নামে এক যুবককে শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে গ্রেফতার মনিরুল ইসলাম তারেককে আদালতের মাধ্যমে কারাগারে এবং আদালতে ওই ছাত্রীর জবানবন্দী রেকর্ড করে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেফতার তারেক রামপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ওয়াতী ভূঁইয়া বাড়ির নজরুল ইসলাম প্রকাশ খান সাহেবের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফাজিল প্রথম বর্ষে অধ্যয়নরত ওই মাদ্রাসা ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তারেকের। গত ২৩ জানুয়ারি মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফেনী নিয়ে যায় তারেক। পরে তারা একটি আবাসিক হোটেলে ওঠে।

পুলিশ জানায়, ছাত্রীটি অপহরণ হয়েছে বলে তার পরিবারের পক্ষ থেকে শুক্রবার (২৪ জানুয়ারি) থানায় মৌখিক অভিযোগ করা হয়। অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাত ৯টার দিকে ফেনীর একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ছাত্রীটিকে উদ্ধার ও অভিযুক্ত মনিরুল ইসলাম তারেককে গ্রেফতার করা হয়। পরে ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে তারেক ও তার সহযোগীদের আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ২২ জানুয়ারি ছাত্রীটি মাদ্রাসায় যাওয়ার পথে তারেকের বন্ধু নাহিদের সহযোগিতায় তাকে অপহরণ করে নিয়ে যায়। পরে ফেনীর একটি আবাসিক হোটেলে আটকে রেখে বিয়ের প্রলোভনে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক জানান, মেয়েটির পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলার প্রধান আসামি তারেককে গ্রেফতার করা হয়েছে। মামলার অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana