সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি) মায়ের লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষার হলে দুই ভাই ভান্ডারিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন শাহ বাবুল মারা গেছেন পিরোজপুরে প্রতারণা মামলায় এহ্সান গ্রুপের অফিস সহকারী নাজমুল গ্রেফতার কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক প্রচারনা ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া নাজিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত কাউখালীতে উপজেলা প্রশাসন অনাবাদি জমি আবাদে আনার উদ্যোগ গ্রহণ করেছে কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরার অপরাধে জেলেকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত কাউখালীতে অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে সংসদে ইমাম-মুয়াজ্জিনের সম্মানজনক ভাতা দাবি মহিউদ্দীন মহারাজের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটি সদস্য হয়েছে মহিউদ্দীন মহারাজ পিরোজপুরে উজ্জ্বল হত্যার মামলার প্রধান আসামি গ্রেপ্তার পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হাতুরিপেটার অভিযোগ বেবী মালেঙ্গা খ্যাত কাউখালীর ক্রিকেটার সোহাগের স্বপ্ন ছাই হয়ে যাবে অর্থাভাবে
নাজিরপুরে ব্যাটারী চালিত ইজিবাইক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ৯জন আহত

নাজিরপুরে ব্যাটারী চালিত ইজিবাইক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ৯জন আহত

মোঃ দেলোয়ার হোসেন নাজিরপুর প্রতিনিধি:
পিরোজপুর জেলার নাজিরপুর বৈঠাকাটা এলজিইডি সড়কে ব্যাটারী চালিত ইজিবাইক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে ৯জন আহত ২জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।
গতকাল সোমবার বেলা অনুমানিক ২,৩০মিনিটের সময় নাজিরপুর এলজিইডি সড়কের চানঁদকাঠী ডাকুয়াবাড়ী নামক স্থানে, ব্যাটারী চালিত ইজিবাইক গাড়ি, নাজিরপুর থেকে বৈঠাকাটা যাওয়ার উদ্দেশ্যে গাওখালী বাজারে থেকে যাত্রী নিয়ে চানঁদকাঠী ডাকুয়াবাড়ী সামনে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে খাদে পড়ে যায়। যাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন এসে ওই ইজিবাইকের যাত্রীদের উদ্ধার করে নাজিরপুর এবং স্থানীয় বৈঠাকাটা বাজারে চিকিৎসার জন্য পাঠানো হয় । গুরুতর ২জনকে বরিশাল শেরেইবাংলা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয় ।

 

 

স্থানীয় বৈঠাকাটা বাজার পুলিশ (তদন্ত কেন্দ্র) ইর্নচাজ এসআই বিপুল চক্রবর্তী জানান, আহত লিপি(১৯) স্বামী জাহিদূল ইসলাম গ্রাম যুগিয়া, আনোয়ারা বেগম(৬০)স্বামী জালাল গ্রাম যুগিয়া, মোঃ জালাল শেখ (৬৫) পিতা তোরাব আলী শেখ গ্রাম যুগিয়া, সুমন মন্ডল(৩৫) পিং মৃত: রসময় মন্ডল,গ্রাম বিল ডুমুরিয়া, স্থানীয় সাবেক মেম্বার আঃ রাজ্জাক (৭৫),গ্রাম চাঁনদকাঠী, মুসলিমা(১৬) পিতা মোঃ মহসিন, গ্রাম সনিয়া আক্তার(১৬)পিতা মোঃ জাহারুল ইসলাম,মোসা: সুমাইয়া(১৬) পিতা মিজানুর রহমান,মোসা: সুরমা আক্তার পিতা মোঃ মোস্তফা গ্রাম চাঁনদকাঠী।তিনি আরো জানান, গুরুতর মেম্বার আঃ রাজ্জাক ও সুরমা আক্তারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে।
আহত সুমন(৩৫) মন্ডল জানান আমি ওই ইজিবাইকের সামনে বসা ছিলাম গাড়ি ওভারটেক করার সময় হঠাৎ উল্টে যায় ।
এ এস আই মোঃ আরিফ জানান ,ঘাতক ইজিবাইক আটক করা হয়েছে। চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্থানীয় জন সাধারণ বলেন, ঝুকিপূন্য গাড়ি, অদক্ষ চালকের কারনে দূর্ঘটনা ঘটছে ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana