মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত পিরোজপুরে বাস অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপিত
পিরোজপুরে টিউবওয়েল দেয়ার নাম করে প্রকৌশলীর বিরুদ্ধে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

পিরোজপুরে টিউবওয়েল দেয়ার নাম করে প্রকৌশলীর বিরুদ্ধে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

পিরোজপুরপ্রতিনিধিঃপিরোজপুর জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের উপসহকারী প্রকৌশলী ফারহানা ইসলামের বিরুদ্ধে টিউবওয়েল দেয়ার নাম করে প্রতারনার মাধ্যমে প্রায় পৌনে দুইলাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়াগেছে। উপজেলার কদমতলার ইউনিয়নের উত্তর ভৈরমপুর এলাকার বাসিন্দা মোঃ জাহাঙ্গীর হোসেন এ বিষয়ে তত্বাবধায়ক প্রকৌশলী বরিশাল ও প্রধান প্রকৌশলী বরাবর একটি অভিযোগ পত্র জমা দিয়েছেন।
জাহাঙ্গীর হোসেন জানান, গতবছরের জানুয়ারী মাসের কোন একদিন ফারহানা ইসলাম উত্তর ভৈরমপুর এলাকায় মহিলা মাদ্রাসায় একটি টিউবওয়েল ও একটি বাথরুম পরিদর্শনে যান। এ সময় উপসহকারী ফারহানা তাকে ২০১৮-২০১৯ অর্থবছরে অগ্রাধিকার মুলক প্রকল্পের ৪৬টি টিউব ওয়েল থেকে ৭ টি টিউবওয়েল দেয়ার প্রস্তাবদেয় এবং এ জন্য ২৫থেকে ৩০ হাজার অফিস খরচ দিতে বলেন। জাহাঙ্গীর হোসেন বলেন, এরপর আমি বেশী বিশুদ্ধ পানির সমস্যায় ভূগছেন এ রকম জুজখোলা গ্রামের রুস্তুম আলী শেখের কাছে থেকে ২৫হাজার, দূর্গাপুর গ্রামের দুলার সরদারের কাছ থেকে ২৫ হাজার ,জুজখোলা গ্রামের মোঃ সিরাজ শেখ এর কাছ থেকে ২৭ হাজার, কলাখালী গ্রামের মামুন- অর-রশিদের কাছে থেকে ২৫হাজার, সিকদার মল্লিক গ্রামের জাহাঙ্গীর শেখ এর কাছ থেকে ১৫হাজার, ভৈরমপুর গ্রামের আলম শেখ এর কাছ থেকে ২৫হাজার ও একই গ্রামের এমাম হোসেনের কাছ থেকে ২৫হাজার টাকা তুলে ফারহানা ইসলামের হাতে দেই। তবে এর মধ্যে আলম শেখ ও এমাম হোসেনের উপস্থিতিতে তাদের দুজনের টাকা ফারহানা ইসলামের কাছে দেই। বাকী ৫ জনের টাকা আমি একা ৩ ফেব্রুয়ারী(২০১৯ সালের ৩ ফেব্রুয়ারী) প্রকৌশলী ফারহানার হাতে দেই। জাহাঙ্গীর হোসেন বলেন, পরে আমি ফারহানা ইসলামের কাছে টিউবওয়েল চাইতেগেলে সে স্থানীয় ক্ষমতার ভয় দেখায়।
এ বিষয়ে প্রকৌশলী ফারহানা ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন।
বরিশাল জনস্বাস্থ্য বিভাগের তত্বাবধায়ক প্রকৌশলী শহিদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, জাহাঙ্গীর হোসেন উপসহকারী প্রকৌশলী ফারহানার বিরুদ্ধে যে অভিযোগ করেছেন সে বিষয়ে একজন সহকারী প্রকৌশলী ও একজন উপসহকারী প্রকৌশলীকে দিয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তাদের কে ১০ দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana