রবিবার, ২৬ Jun ২০২২, ১১:৫৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি
আমেরিকা ও ইসরায়েলের কমান্ডাররাও পালানোর পথ খুঁজে পাবে না

আমেরিকা ও ইসরায়েলের কমান্ডাররাও পালানোর পথ খুঁজে পাবে না

ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র প্রধান মেজর জেনারেল হোসেইন সালামি বলেছেন, তার দেশের কোনো সেনা কমান্ডার হুমকির মুখে পড়লে আমেরিকার একজন সেনা কমান্ডারও বিশ্বের কোথাও নিরাপদ থাকবে না। ইরানি কমান্ডারদেরকে হুমকি দিয়ে আমেরিকা ও ইহুদিবাদী ইসরায়েলের কমান্ডাররাও পালানোর পথ খুঁজে পাবে না।

সোমবার ইরানের স্বেচ্ছাসেবী বাহিনী বাসিজের এক সমাবেশে বক্তৃতা দেয়ার সময় মেজর জেনারেল হোসেইন সালামি এ মন্তব্য করেন। ইরানের কুদস ফোর্সের কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল কাসেম সোলাইমানিকে হত্যা করার পর সম্প্রতি মার্কিন কর্মকর্তারা ইরানের আরো কমান্ডারকে হত্যার হুমকি দিয়েছেন। মার্কিন কর্মকর্তাদের হুমকির জবাবে জেনারেল সালামি এ মন্তব্য করলেন।
সম্প্রতি সুইজারল্যান্ডের দাভোসে অনুষ্ঠিত বিশ্ব অর্থনৈতিক ফোরামে দেয়া বক্তৃতায় ইরান বিষয়ক মার্কিন বিশেষ প্রতিনিধি ব্রায়ান হুক সৌদি মালিকানাধীন আশ-শারকুল আওসাত পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে তার ভাষায় বলেন, ইরান যদি রাষ্ট্রীয় সন্ত্রাস বন্ধ না করে তাহলে কাসেম সোলাইমানির স্থলাভিষিক্ত ইসমাইল কায়ানিকে হত্যা করা হবে। ব্রাউন হুক বলেছেন, জেনারেল কায়ানি যদি কাসেম সোলাইমানির পথ অনুসরণ অব্যাহত রাখেন তাহলে তাকেও সোলাইমানির ভাগ্যবরণ করতে হবে।

হুকের এ বক্তব্যের জবাবে আইআরজিসি প্রধান আরো বলেন, যারা আমাদের কমান্ডারদেরকে হত্যার হুমকি দিয়েছেন যদি তারা জীবিত থাকেন তাহলে এই হুমকির জন্য তাদেরকে অনুতপ্ত হতে হবে। আমেরিকা, ইহুদিবাদী ইসরায়েল অথবা অন্য যে কেউ ইরানি কমান্ডারদেরকে হুমকি দেবে তাদের কোনো কমান্ডার কোথাও নিরাপদ আশ্রয় খুঁজে পাবে না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana