সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৫৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত কৃষি কর্মকর্তা কর্তৃক সাংবাদিক হেনস্তার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন কাউখালীতে সংসারের হাল ধরতে বাবার পেশা খেয়া ঘাটের মাঝি হলেন স্কুল ছাত্রী মুনিরা ভান্ডারিয়ায় টাস্কফোর্স কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় ওয়ার্ল্ড ভিশনের দুর্যোগ সামগ্রী বিতরণ ভান্ডারিয়ায় ফুটপাতের অবৈধ দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান ভান্ডারিয়ায় বজ্রপাতে কৃষকের ৪ মহিষের মৃত্যু ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধাদের অনশন চার ঘন্টা পর প্রত্যাহার ভান্ডারিয়ায় দুই সন্তানের জননীকে ধর্ষনের চেষ্টা॥ লম্পটের আংশিক লিঙ্গ কর্তন কারারক্ষী পদে চাকুরীর প্রলোভন অর্থ আদায় ভান্ডারিয়ায় প্রতারক চক্রের দুই সদস্য গ্রেপ্তার ভান্ডারিয়ায় পাওনা টাকা চাওয়ায় দোকানীকে গরম পানি দিয়ে ঝলসে দেওয়া অভিযোগ (ভিডিও) ভান্ডারিয়ায় পাওয়ার গ্রিডে আগুন ৫ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ ৪ ঘন্টা বন্ধ কাউখালীতে এনজিও ঋনে সাধারণ মানুষ জর্জরিত মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে প্রশিক্ষণ ও উপকরন বিতরণ কাউখালীতে মাঠ পর্যায়ে কৃষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত সার্ক জার্নালিষ্ট ফোরাম বাংলাদেশ চাপ্টার এর কমিটি ঘোষণা ইন্দুরকানীতে সাঈদীর মামলার রাষ্ট্রপক্ষের সাক্ষীর মৃত্যু পিরোজপুরে জাল টাকা ব্যবসায়ীর ১৪ বছরের কারাদন্ডাদেশ ভান্ডারিয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার
তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করল ৪৫ বছরের দর্জি!

তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করল ৪৫ বছরের দর্জি!

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় তৃতীয় শ্রেণীর এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ করেছে শিশুটির পরিবার।এ ব্যাপারে, শিশুটির মা বাদী হয়ে বুধবার সকালে বেগমগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন। এর আগে, মঙ্গলবার রাতেই প্রাথমিক অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত দর্জি আবুল খায়েরকে (৪৫) আটক করে পুলিশ। শিশুটিকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বজনরা জানান, শিশুটি রাজগঞ্জ ইউনিয়নের তেতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। জামার মাপ দেওয়ার জন্য মঙ্গলবার দুপুরের পরে কালিরহাট বাজারে আবুল খায়েরের দর্জি দোকানে যায় সে। এসময়, শিশুটিকে একা পেয়ে দোকানের পেছনে নিয়ে ধর্ষণ করে আবুল খায়ের এবং শিশুটিকে পাঁচশত টাকা দিয়ে এ ঘটনা কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায়। শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই শিশুটিকে চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, খবর পেয়ে রাতেই কালিরহাট বাজার থেকে অভিযুক্ত দর্জি আবুল খায়েরকে আটক করে পুলিশ। সে কৃষ্ণরামপুর গ্রামের হোসেনুজ্জামানের ছেলে।

এদিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসকরা জানিয়েছেন, চকলেটের লোভ দেখিয়ে জেলার সুবর্ণচর উপজেলার চর হাছান গ্রামে মঙ্গলবার ধর্ষণের শিকার ১১ বছরের প্রতিবন্ধী শিশুটি এখন আশংকামুক্ত। বুধবার সকালে, শিশুটির অস্ত্রপ্রচার সম্পন্ন হয়। প্রচুর রক্তক্ষরণ ও শ্বাসকষ্টের কারণে জরুরী হলেও গতকাল মঙ্গলবার তার অস্ত্রপ্রচার করা সম্ভব হয়নি।

এঘটনায়, মঙ্গলবার রাতে চর জব্বর থানায় শিশুটির মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করে। তবে, এ মামলায় অভিযুক্ত শিশুটির চাচাতো ভাই রাকিব এখনো গ্রেপ্তার হয়নি।

নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, ঘটনার পর থেকেই অভিযুক্ত রাকিবকে আটক করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে এবং গ্রেপ্তারে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

সুত্র প্রতিদিনের চিত্র

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana