শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
স্কুল ফাঁকি দিয়ে শহরে চায়ের দোকানগুলোতে শিশু কিশোরদের আড্ডা

স্কুল ফাঁকি দিয়ে শহরে চায়ের দোকানগুলোতে শিশু কিশোরদের আড্ডা

কুষ্টিয়া শহরের এখন এমন দৃশ্য অনেক বেশি। কুষ্টিয়া কোর্ট জংশনের পাশে থাকা চায়ের দোকানগুলোতে চলছে স্কুলের ছাত্রদের ধুমপান করার অভ্যাস। তাতে চায়ের দোকানগুলোর মালিক একটি গোপন কক্ষ বানিয়ে বা আড়লে রেখে ছাত্রদের হাতে তুলে দিচ্ছেন চা পরে মামা একটি সিগারেট ধরায়ে নিয়ে আসো আমার কাছে। এতে দোকানদারও খুশি ছাত্ররাও খুশি হচ্ছে। এতে দোকানদারের কাছে বক্সীসও দিচ্ছেন শিশু কিশোর ও ছাত্ররা। এলাকাবাসী বেশ কিছু দোকানে শিশু কিশোরদের কাছে এসব হাতে তুলে নিষেধ করলেও মানছে না দোকানদারা। সকাল থেকে রেল লাইনের থাকা দোকান গুলোতে বেশির ভাগিই খোলা থাকে। আর এরই ফাঁকে অনেক ছাত্ররা পড়াশোনায় ফাঁকি দিয়ে চলে আসে এই দোকানগুলোতে।

সরকার যখন শিশু কিশোর অপরাধ থামাতে নানা পদক্ষেপ গ্রহণ করছে। ঠিক তখনই কুষ্টিয়াশহর কোট স্টেশন এলাকায় চায়ের দোকান গুলোতে চলছে শিশু-কিশোরদের আড্ডা। চলছে প্রকাশ্যে ইভটিজিং প্রতিবাদ করতে গেলেই বাঁধতে পারে বিপদ।এই ঘটনায় স্থানীয় বলেছে সকাল হলে রায়হান রাজু ও মহর ও সুজনের চায়ের দোকানে স্কুল কলেজের ছেলেরা আড্ডায় মেতে উঠেছেএবং তাদের আড্ডা চলছে গভীর রাত পর্যন্ত এমনকি স্কুল কলেজ ফাঁকি দিয়ে তারা এখানে ব্যস্ত সময় পার করছে এলাকার যুবতী মেয়ে ও বউদের দেখলে বাজে মন্তব্য উত্যক্ত করতে কার্পণ্য করছে না। এদের ভয়ে এসব মেয়েরা বর্তমানে গৃহবন্দি অবস্থায় রয়েছে এই বিষয়ে স্থানীয়রা বললেন আমরা নিষেধ করলেও তাদের আড্ডা থামানো যাচ্ছে না আমাদের ধারণা এসব চায়ের দোকানগুলোতে নেশা দ্রব্য বিক্রয় হচ্ছে যার ফলে তাদের আনাগোনা চলছে অবিরত প্রশাসনের নজরদারি ও শিশু কিশোরদের আড্ডা হতে এলাকাবাসী পরিমাণ ঘটনার তদন্তে সত্যতা পাওয়া গেছে।

 

সুত্র আমাদের কন্ঠ

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana