শনিবার, ২৫ Jun ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি ভান্ডারিয়ায় সেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার স্কুলছাত্রী সরকারি কাউখালী মহাবিদ্যালয় শিক্ষক সংকট, পাঠদান ব্যাহত জোর করে সামনের কাতারে দাঁড়ালেই নেতা হওয়া যায় না: কাদের
নির্বাচনী ফলাফল প্রত্যাখ্যান ইসলামী আন্দোলনের

নির্বাচনী ফলাফল প্রত্যাখ্যান ইসলামী আন্দোলনের

ভোটারদের ভোট দিতে না দেয়া, এজেন্টদের মারধর করে বের করে দেয়া, ভোটদানে বাধা, ইভিএম ব্যবহার করে ডিজিটাল কারচুপি এবং আগের রাতে এজেন্ট না দিতে হুমকির অভিযোগ করে ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচনী ফলাফল প্রত্যাখ্যান করে পুননির্বাচনের দাবি করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে গণমাধ্যমে পাঠানো দলের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম এক বিবৃতিতে এই ঘোষণা দেন।

এতে বলা হয়, চরমোনাই পীর জালিয়াতি, প্রহসন ও ডিজিটাল কারচুপির ফলাফল বাতিল করে নতুন করে সিটি নির্বাচন অনুষ্ঠানের দাবি জানিয়েছেন। তিনি সরকারের আজ্ঞাবহ ও ব্যর্থ ইসি’র পদত্যাগ দাবী করে বলেন, আওয়ামী লীগ নির্বাচনী ব্যবস্থাকে পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। দেশের ভবিষ্যৎ নিয়ে আমরা চরমভাবে উদ্বিগ্ন। নির্বাচন নিয়ে এদেশের সাধারণ জনগণের আর কোন আগ্রহ অবশিষ্ট নেই।

তিনি বলেন, নির্বাচনের নামে এধরণের প্রহসনের কোনো মানে হয় না। প্রধানমন্ত্রী গণভবন থেকে তাদের পছন্দের প্রার্থীদের নাম ঘোষণা দিয়ে দিলে জনগণের অর্থ ব্যয় হতো না। তিনি জনগণের ভোটাধিকার রক্ষায় সবাইকে প্রস্তুত হওয়ার আহ্বান জানান।

দক্ষিণের ২৮ কেন্দ্রের তিন শতাধিক এজেন্টকে বের করে দেয়ার অভিযোগ : ঢাকা দক্ষিণ সিটির ২৮টি কেন্দ্র থেকে হাত পাখা মার্কার প্রায় তিন শতাধিক এজেন্টকে মারধর করে বের করে দেয়ার অভিযোগ করেছে ইসলামী আন্দোলন। দলের এক বিজ্ঞপ্তিতে কেন্দ্রগুলির নাম দেয়া হয়। সেগুলো হলো ধানমন্ডি, সিটিকলেজ, ধানমন্ডি,বিদ্যানিকেতন, হাজারিবাগ,নতুনকুড়িপ্রাইমারী স্কুল, সবুজবাগ, নন্দিপাড়াসরকারী প্রাথমিক বিদ্যালয়, গেন্ডরিয়া, নারিন্দ্রা গর্ভমেন্ট স্কুল হাজীমসজিদ মাদ্রাসা, কামরাঙ্গিরচর, গেন্ডরিয়া, কোব্বাদ সরদার সরকারী প্রাথমিক, জরিনা সিকদার সরকারী প্রাথমিক বিদ্যালয়, শ্যামপুর,মাইনুদ্দিন উচ্চ বিদ্যালয়, ধানমন্ডি ৩২ , নিউমডেল ডিগ্রি কলেজ, ধানমন্ডি ৩২, নিউমডেল স্কুল, বংশাল,পশুহাসপাতাল কেন্দ্র, যাত্রাবাড়ী, শেখদি আব্দুল্লাহ মোল্লাস্কুল এন্ড কলেজ, যাত্রাবাড়ী, গোবিন্দপুর ফ্রেন্ডস স্কলাস্টিকইনিস্টিটিউট স্কুল, যাত্রাবাড়ী,রায়েরবাগ রশিদবাগ স্কুল, কামরাঙ্গির চর মাদবরবাজার হাই স্কুল, কামরাঙ্গিরচর, মাদবরবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, কামরাঙ্গিরচর, হাজী আব্দুল আউয়াল কলেজ, মুগদা, সাউথ এশিয়ান আইডিয়াল স্কুল এন্ড কলেজ, মুগদা, মহানগর আইডিয়াল স্কুল, মুগদা, হায়দারআলী উচ্চ বিদ্যালয় খিলগাঁও, খিলগাঁও মিনার মসজিদ মাদ্রাসা, খিলগাও, ভুইয়াপাড়া পাঞ্জেরী স্কুল, এ্যাডভান্স স্কুল, ভুইয়াপাড়া ভুইয়া পাড়ানু রানী মাদ্রাসা, নতুনকুড়ি স্কুল ভুইয়াপাড়া এবং হাজী মসজিদ মাদ্রাসা কেন্দ্র।

এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রে ভোট দিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত দক্ষিণ সিটির হাতপাখার মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান। আজ সকাল ১০টায় তিনি তার ভোটাধিকার প্রয়োগ করেন।

 

সুত্র দৈনিক মতবাদ

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana