রবিবার, ২৬ Jun ২০২২, ১১:০৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি
খোলামেলা পোশাক বিতর্কে যা বললেন প্রিয়াঙ্কার মা

খোলামেলা পোশাক বিতর্কে যা বললেন প্রিয়াঙ্কার মা

নিক জোনাসের সঙ্গে বিয়ের পর ফের আলোচনার কেন্দ্রে প্রিয়াঙ্কা চোপড়া। গ্র্যামির অনুষ্ঠানে ডিজাইনার রাল্ফ রুসোর পোশাক পরে প্রিয়াঙ্কা যখন নিকের হাত ধরে লাল গালিচায় পা রাখেন, তখন তাকে ঘিরে পাপারাৎজ্জির ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। আর অনুষ্ঠানে খোলামেলা পোশাক পরে কড়া সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী।

প্রিয়াঙ্কার পোশাক নিয়ে যখন জোর সমালোচনা শুরু হয়েছে সেই সময় মুখ খুললেন অভিনেত্রীর মা মধু চোপড়া। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া বলেন, ‘যত সমালোচনা-বিতর্ক হবে প্রিয়াঙ্কাকে নিয়েও আরও শক্ত হবে। আমি ওকে এভাবেই বড় করে তুলেছি যেন সে নিজের শর্তে বাঁচে। যারা এ ধরনের কদর্য মন্তব্য করে তাদেরকে কেউ চেনেনও না। উনারা শুধু স্ক্রিনের পিছনেই নিজেদের লুকিয়ে রাখেন। কাজেই এদের খুব বেশি একটা গুরুত্ব দেওয়ার কোনো প্রয়োজন নেই। ওরা শুধু গুরুত্ব পাওয়ার জন্যই এমন মন্তব্য করে থাকেন। প্রিয়াঙ্কা খুব স্মার্টভাবে পোশাক সামাল দিয়েছে।
এদিকে, প্রিয়াঙ্কা ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের মত প্রকাশ করে বলেন, মাত্র বছর শুরু হয়েছে। বছরের শুরুতেই তাকে নিয়ে যেভাবে আলোচনা শুরু হয়েছে, তা বেশ উপভোগ করছেন তিনি। জীবনে যারা তার পাশে থেকেছেন, তাদের ধন্যবাদ জানান প্রিয়াঙ্কা। যারা তাকে পছন্দ করেন না, তাদেরকেও ধন্যবাদ জানান তিনি। জীবন তার কাছে উপহার। তাই নিজের স্বার্থেই জীবন কাটাতে চান। এই জীবনে তার পাশে যারা নেই, তাদেরকেও সঙ্গে নিয়ে চলতে চান বলে স্পষ্ট জানান প্রিয়াঙ্কা চোপড়া।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana