সোমবার, ২৭ Jun ২০২২, ০৫:৫৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
সিসি টিভি ফুটেজে গরু চোর সনাক্ত চার চোর জেল হাজতে রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
নেহাকে দেখে স্বামী অঙ্গদ বেদি বিস্মিত!

নেহাকে দেখে স্বামী অঙ্গদ বেদি বিস্মিত!

নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি ২০১৮ সালে বিয়ে করেছেন । মেহের নামে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। মাঝে মধ্যেই নেট দুনিয়ায় বিশেষ করে ইনস্টাগ্রামের অ্যাকাউন্টে ছবি পোস্ট করে নিজেদের অবস্থানের জানান দেন। ভক্ত ও নেটিজেনরাও মন্তব্য করে নিজেদের প্রতিক্রিয়া জানান। সম্প্রতি নেহা ধুপিয়া নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশকিছু ছবি শেয়ার করেছেন। যেখানে যাকে বলে একেবারে লালে-লাল! লাল রঙের পোশাকে নেহা ধুপিয়াকে দেখে নেটিজেনদের পাশাপাশি স্বামী অঙ্গদ বেদির চোখ ছানাবড়া।

লাল রঙের গেঞ্জি এবং লাল রঙের জ্যাকেট পরা নেহার ছবি দেখে অঙ্গদের প্রতিক্রিয়া…‘ওহ তেরি কি!’ আর স্বামীর এমন মন্তব্যের প্রতিক্রিয়া আরও মজার সঙ্গে উত্তর দিয়েছে এ অভিনেত্রী। লিখেছেন… ‘ওহে তেরি নি (Knee অর্থাৎ হাঁটু)’, আর তার সঙ্গে বেশ কিছু মজার ইমোজিও দিয়েছেন তিনি। নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদির ইনস্টাগ্রামে এমন কথোপকথন নেটিজেনরাও বেশ উপভোগ্যও হয়ে উঠেছে।

নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদি প্রায় সময়ই নিজেদের পারিবারিক ছবি এবং পছন্দ মতো মুহূর্তগুলোর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন এবং সেগুলো জনপ্রিয়ও হয় নেটিজেনদের কাছে। ২০১৮ সালের মে মাসে বিয়ে করেন তারা এবং পরে তাদের একটি কন্যাসন্তান হয়, যার নাম মেহের। গত বছরের নভেম্বর মাসে মেয়ের এক বছরের জন্মদিনও উদযাপন করেন তারা। নেহা এবং অঙ্গদ নিজেদের ছবি দিলেও সোশ্যাল মিডিয়ায় মেহেরের ছবি সেভাবে শেয়ার করেননি। তবে একটি ছবিতে নেহা-অঙ্গদের মেয়ের মুখ ঢাকা একটি ছবি দেখেই আবেগে উচ্ছ্বসিত নেটিজেনরা।

২০১৬ সাল থেকে নেহা ধুপিয়া অ্যাডভেঞ্চার রিয়েলিটি শো ‘রোডিজ এক্স 4’-এর সঞ্চালনা করছেন। এছাড়াও একটি টক শো ‘নো ফিল্টার নেহা’ও পরিচালনা করেছেন তিনি। বড় পর্দায় ওই অভিনেত্রীকে শেষবার দেখা গেছে ২০১৮ সালে, ‘হেলিকপ্টার ইলা’ ছবিতে। তবে কিছুদিনের মধ্যেই তার অভিনীত শর্টফিল্ম ‘দেবী’ মুক্তি পেতে যাচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana