সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি) মায়ের লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষার হলে দুই ভাই ভান্ডারিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন শাহ বাবুল মারা গেছেন পিরোজপুরে প্রতারণা মামলায় এহ্সান গ্রুপের অফিস সহকারী নাজমুল গ্রেফতার কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক প্রচারনা ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া নাজিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত কাউখালীতে উপজেলা প্রশাসন অনাবাদি জমি আবাদে আনার উদ্যোগ গ্রহণ করেছে কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরার অপরাধে জেলেকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত কাউখালীতে অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে সংসদে ইমাম-মুয়াজ্জিনের সম্মানজনক ভাতা দাবি মহিউদ্দীন মহারাজের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটি সদস্য হয়েছে মহিউদ্দীন মহারাজ পিরোজপুরে উজ্জ্বল হত্যার মামলার প্রধান আসামি গ্রেপ্তার পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হাতুরিপেটার অভিযোগ বেবী মালেঙ্গা খ্যাত কাউখালীর ক্রিকেটার সোহাগের স্বপ্ন ছাই হয়ে যাবে অর্থাভাবে
হাজতখানায় হত্যা মামলার আসামিদের ‘সেলফি’ নিয়ে তোলপাড়

হাজতখানায় হত্যা মামলার আসামিদের ‘সেলফি’ নিয়ে তোলপাড়

বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের হাজতখানায় তোলা একটি ‘সেলফি’ নিয়ে চলছে তুমুল আলোচনা। ছবিতে থাকা যুবকরা বরগুনার আলোচিত রিফাত হত্যা মামলার আসামি। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ভাইরাল হয়েছে।

ছবিটি রিফাত হত্যা মামলায় চলমান স্বাক্ষ্য গ্রহণের দিন তোলা। তবে নির্দিষ্ট তারিখ জানা যায়নি। আদালতে হাজিরার আগে কোর্ট হাজতে অপেক্ষমান সময়ে আসামিরা ছবিটি তুলেছেন। তবে দায়িত্বরত কোর্ট ইন্সপেক্টর হাজতে ছবি তোলার বিষয়টি অস্বীকার করেছেন।
সেলফিটিতে দেখা যায় রিফাত হত্যা মামলার অন্যতম আসামি মোহাইমিনুল ইসলাম সিফাত সেলফি তুলছেন। তার পেছনেই রয়েছেন আসামি রাফিউল ইসলাম রাব্বি, মাঝখানে রিফাত হত্যা মামলার প্রধান আসামি রিফাত ফরাজী এবং তার ডানে হাসান ও টিকটক হৃদয়।

জেল সুপার আনোয়ার হোসেন নিশ্চিত করেছেন ছবিটি বরগুনা কারাগারের নয়, এটি কোর্ট হাজতের। তিনি বলেন, কারাগারের ভেতর ও বাইরে আসা যাওয়ার সময় আসামিদের প্রত্যেককে একাধিকবার তল্লাশি করা হয়। কারাগারের বিধি লঙ্ঘন করবে এমন কোনো কার্যকলাপের সুযোগ আসামিদের নেই।

এদিকে বরগুনা কোর্ট পুলিশের পরিদর্শক মো. বাবুল বলেন, কোর্ট হাজতে এরকম ছবি তোলার কোনো সুযোগ নেই। তবে খোঁজ নিয়ে দেখা হবে ছবিটি কীভাবে কখন তোলা হয়েছে। সেটি আসামিরা তুলেছেন, নাকি বাইরে কেউ গোপনে ছবি তুলেছেন তা যাচাই করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana