শনিবার, ২৫ Jun ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত আবু তালহার বাবার আকুতি ভান্ডারিয়ায় সেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার স্কুলছাত্রী সরকারি কাউখালী মহাবিদ্যালয় শিক্ষক সংকট, পাঠদান ব্যাহত জোর করে সামনের কাতারে দাঁড়ালেই নেতা হওয়া যায় না: কাদের
রাজধানীতে শারীরিক সম্পর্কের পর প্রেমিকের পুরুষাঙ্গ ঝলসে দিলেন প্রেমিকা

রাজধানীতে শারীরিক সম্পর্কের পর প্রেমিকের পুরুষাঙ্গ ঝলসে দিলেন প্রেমিকা

মনোমালিন্যের জের ধরে গৃহকর্তার বাসায় ডেকে এনে শারীরিক সম্পর্কের পর প্রেমিকের পুরুষাঙ্গে গরম পানি ঢেলে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে প্রেমিকার বিরুদ্ধে।  মঙ্গলবার দুপুরে রাজধানীর ক্যান্টেনমেন্ট থানাধীন দক্ষিণ মানিকদী এলাকায় এ ঘটনা ঘটে।

অপরদিকে প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। ২৮ বছর বয়সী অভিযুক্ত ওই যুবককে পুলিশি হেফাজতে ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। অন্যদিকে, স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেক হাসপাতালে রয়েছেন ওই যুবতী।

পুলিশ জানায়, দুজনই একই বাসায় চাকরি করতেন। মেয়েটি গৃহকর্মী, যুবকটি ওই বাসায় প্রাইভেটকার চালক ছিলেন। দুই কন্যাসন্তানের জনক ওই যুবকের সঙ্গে তার স্ত্রীর সম্পর্ক নেই।

ওই গৃহকর্মীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক চার বছরের। সম্প্রতি ওই যুবক অন্যত্র চলে গেলেও তাদের মধ্যে সম্পর্ক ছিল। তারা দুজন বিয়ে করার জন্যও প্রস্তুত ছিলেন। তবে ওই প্রেমিকার চাহিদা ছিল তাকে বিয়ে করে চট্টগ্রামে গিয়ে থাকতে হবে। এতে ওই প্রেমিক রাজি না হওয়ায় তার প্রতি ক্ষুব্ধ ছিল ওই প্রেমিকা। এ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল।

এর জের ধরে প্রেমিকা বাসায় ডেকে এনে শারীরিক সম্পর্কের পর প্রেমিকের পুরুষাঙ্গে গরম পানি ঢেলে দিয়ে ঝলসে দেয়। একপর্যায়ে গৃহকর্তী চলে এলে দরজা বন্ধ করে আটকে রাখা হয় প্রেমিককে। গৃহকর্তী জানায় গৃহকর্তাকে জানান। তিনি ‘৯৯৯’ এ ফোন করলে রাত ৮টার দিকে দুজনকে আটক করে ঢামেক হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

ক্যান্টেনমেন্ট থানার উপপরিদর্শক (এসআই) শেখ শিবলু মিয়া জানান, মেয়েটির ধর্ষণের শিকার হয়েছে কিনা জানতে প্রয়োজনীয় সকল পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রাখা হয়েছে। অপরদিকে, ওই যুবক বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।

এসআই শিবলু মিয়া আরও জানান, ওই যুবতী তার প্রেমিকের বিরুদ্ধে কোনো অভিযোগ দায়ের করতে চাচ্ছেন না। অপরদিকে, ওই যুবকও তার প্রেমিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে চাচ্ছেন না। অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana