বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত
সাভার থানায় বাদীর স্ত্রীকে পেটানোয় এসআই প্রত্যাহার

সাভার থানায় বাদীর স্ত্রীকে পেটানোয় এসআই প্রত্যাহার

ঢাকার সাভারে একটি শিশু অপহরণ মামালার বাদীর স্ত্রীকে লাঠিপেটা করার দায়ে সাভার মডেল থানার এসআই মুহাম্মদ ফারুক হোসেনকে প্রত্যাহার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, আদালতের নির্দেশে রোববার সাভার মডেল থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়। অভিযোগ পেয়ে পুলিশ সোমবার রাতে অপহৃত কিশোরীকে উদ্ধার করে এবং অভিযুক্ত মিন্টুকেও ওই রাতে গ্রেফতার করে। তাকে থানা হাজতে রাখা হয়।

অপহৃত শিশুটির মা বলেন, সোমবার সকালে পুলিশ হেফাজতে থাকা তার মেয়ের জন্য নাশতা নিয়ে সাভার থানায় আসেন। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা এসআই মুহাম্মদ ফারুক হোসেন তাকে আসামি মিন্টুর জন্য নাশতা আনতে বলেন। তিনি নাশতা আনতে অপারগতা প্রকাশ করলে তাদের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এর একপর্যায়ে ফারুক তাকে শরীরের বিভিন্ন স্থনে লাঠি দিয়ে পেটাতে থাকে।

এ সময় ওই নারী থানার ভেতর চিৎকার করে কান্না করলে অন্যান্য পুলিশ ও স্থানীয় লোকজন জড়ো হয়। এ ঘটনায় ঢাকার পুলিশ সুপার মারুফ হোসেন তদন্ত করে সত্যতা পান।

সাভার মডেল থানার ওসি এ এস এম সায়েদ জানান, বুধবার এসআই মুহাম্মদ ফারুক হোসেনকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে যুক্ত করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana