সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
১৪ ফেব্রুয়ারি নেহা-আদিত্যর বিয়ে? যা বললেন বাবা উদিত

১৪ ফেব্রুয়ারি নেহা-আদিত্যর বিয়ে? যা বললেন বাবা উদিত

বহুদিন ধরেই শোনা যাচ্ছে জনপ্রিয় গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে সংগীতশিল্পী নেহা কক্করের বিয়ের কথা। কিন্তু বিয়ের বিষয়ে নেহা-আদিত্য কিংবা দুই পরিবারের পক্ষ থেকেও খোলসা করে কিছুই জানানো হয়নি।

সম্প্রতি টনি কক্করের একটি মিউজিক ভিডিওর শ্যুটিংয়ে আদিত্যকে নিয়ে গিয়েছিলেন নেহা। টনি নেহাকে দেখিয়ে বলেন, ‘১৪ ফেব্রুয়ারি তো এর বিয়ে, তবে যতদিন ইনি সিঙ্গেল থাকেন, তার মধ্যে ওকে দিয়ে আমার সিঙ্গেলসের জন্য শ্যুট করিয়ে নিই।’
সত্যিই কি বিয়ে করছেন নেহা ও আদিত্য? নাকি আগামী ১৪ ফেব্রুয়ারি বিয়ে করার কথা শুধুই ‘পাবলিসিটি স্টান্ট’? নেহা-আদিত্যর বিয়ের খবরটা সামনে আসতেই এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল নেটিজেনদের মনে। এবার ছেলের বিয়ে নিয়ে মুখ খুললেন বাবা উদিত নারায়ণ।

এদিকে, এক সাক্ষাৎকারে নেহা সম্পর্কে প্রশংসায় পঞ্চমুখ উদিত। খোলাখুলি বলেই ফেললেন, নেহা খুবই মিষ্টি মেয়ে। ও খুব সুন্দর গান করে। নেহাকে ব্যক্তিগত ভাবে আমি খুবই পছন্দ করি। আর শুধু আমিই নয়, সব মানুষই ওকে খুবই পছন্দ করে।

বিয়ে কি করছেন তারা এই ভ্যালেন্টাইন্স ডে তে? উদিত বলেছেন, ওরা দু’জনেই জুটি বাঁধছে। কিন্তু বাকিটা তো ওদের ব্যক্তিগত। এই ফেব্রুয়ারিতে বিয়ে করছে কি না ওরা, তা আমার জানা নেই। কিন্তু যদি ওরা বিয়ে করে তবে আমার কোনো অসুবিধে নেই। ভালই হবে, আমাদের গান-বাজনার পরিবারে একজন গায়িকা যুক্ত হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana