বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:০০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
পিরোজপুরে জাল টাকা উদ্ধার মামলায় ৫ জনের বিভিন্ন মেয়াদে কারাদন্ড সিরিজ বোমা হামলার প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ভান্ডারিয়ায় শোক দিবস উপলক্ষে ছাত্র ছাত্রীদের মাঝে পাঞ্জাবি ও বোরকা বিতরণ কাউখালীতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত কাউখালীতে ড্রেনের ব্যবস্থা না থাকায় বর্ষা মৌসুমে পানিবন্দী হয়ে পড়ে শিক্ষার্থী সহ এলাকাবাসী ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত সুয়োমোটো আদেশ চান আইনজীবীরা, রিট করতে বললেন হাইকোর্ট পাহাড়ে কার সঙ্গে ঘুরছেন মধুমিতা? কাউখালীতে জোয়ারের পানিতে ২৫ গ্রাম প্লাবিত শোক দিবস পালনে শিক্ষা প্রতিষ্ঠানে অনুদান দিলেন মিরাজুল ইসলাম কোন সরকার বঙ্গবন্ধুর হত্যার বিচারের দায়িত্ব নেয়নি-মহিউদ্দিন মহারাজ ইন্দুরকানীতে নদীর চর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার ইন্দুরকানীতে থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশু সুমাইয়ার পাশে দাঁড়ালো চন্ডিপুর ইউনিয়ন মানবিক কল্যান পরিষদ নাজিরপুরে ভাইয়ের পরিবারকে মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভূগী মঠবাড়িয়ায় শিক্ষকদের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা সৎ মেয়েকে নিয়ে পালানো যুবক গ্রেপ্তার, প্রকাশ্যে ফাঁসির দাবি স্ত্রীর কাউখালীতে পাইপগানসহ দুইজন গ্রেফতার মঠবাড়িয়ায় পরকিয়ার জেরে বিউটিশিয়ান নারী খুন : ঘাতক স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেপ্তার সংকট মোকাবিলায় এলএনজি আমদানিই ভরসা: প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা হেলিকপ্টার দুর্ঘটনা : চলেই গেলেন র‍্যাব কর্মকর্তা ইসমাইল
ধর্ষণের শিকার ৭ম শ্রেণির ছাত্রী, চিকিৎসা নিতে দেয়নি ধর্ষকের পরিবার

ধর্ষণের শিকার ৭ম শ্রেণির ছাত্রী, চিকিৎসা নিতে দেয়নি ধর্ষকের পরিবার

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ধর্ষণের শিকার হয়েছে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরী (১২)। গত বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) উপজেলার কাশিপুর ইউনিয়নের সীমান্তবর্তী উত্তর অনন্তপুর আলোচিত ফেলানীর মোড়ের মোল্ল্যাাটারী এলাকায় এ ঘটনা ঘটে। এখানেই শেষ নয়, ধর্ষণে অভিযুক্তের পরিবার মীমাংসার নামে ৪৮ ঘণ্টা ওই কিশোর পরিবারকে অবরুদ্ধ করে রাখে। করতে দেয়নি প্রাথমিক চিকিৎসাও। পরে ঘটনাটি এলাকায় জানাজানি হয়।

নির্যাতনের শিকার ওই কিশোরী স্থানীয় রামখানা ইসলামিয়া দাখিল মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্রী।

অভিযুক্ত নাম নাজমুল ইসলাম (২২)। সে উপজেলার উত্তর অনন্তপুর মোল্লাটারী গ্রামের খবিজলের ছেলে।

শনিবার সরেজমিনে, গরিব পরিবারের কিশোরীটির বাবা-মা ভারতের দিল্লী শহরের একটি ইটভাটায় শ্রমিকের কাজ করেন। সেই সুবাদে সে খালায় বাস থাকতো। নাজমুল প্রায়ই তাকে উত্যক্ত। এলাকাবাসী ও শিক্ষার্থীর পরিবার একাধিকবার নাজমুলের পরিবারের কাছে অভিযোগ করেও কোনো কাজ হয়নি। উল্টো তারা শিক্ষার্থীর পরিবারের ওপর ক্ষিপ্ত হয়।

বৃহস্পতিবার বিকেলে কিশোরীর খালা বাড়িতে না থাকার সুযোগে নাজমুল বাড়িতে ঢোকে। পরে একা পেয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে ওই কিশোরী অচেতন হয়ে গেলে পালিয়ে যায় নাজমুল। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা করানোর চেষ্টা করে। কিন্তু এতে বাধা দেয় নাজমুল, তার বাবা খবিজল মিয়া, চাচা সাইফুল ইসলাম, জাহিদুল ও শহিদুল। তার চিকিৎসা ও থানায় মামলা না করতে প্রাণনাশের হুমকি দিয়ে তাদের অবরুদ্ধ করে রাখে।

এদিকে শুক্রবার রাত ১১ টার দিকে ওই শিক্ষার্থীর শারীরিক অবস্থা বেগতিক দেখে গ্রামের লোকজন জড়ো হয়ে ৪৮ ঘণ্টা পর স্থানীয় আশরাফ আলী ব্যাপারীর বাড়িতে নিয়ে আসা হয়। পরে রাত সাড়ে ১১ টায় ফুলবাড়ী হাসপাতালে শিক্ষার্থীকে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় গভীর রাতে তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, শনিবার দুপুরে ওই শিক্ষার্থীর খালা ফুলবাড়ী থানায় বাদি হয়ে ধর্ষক নাজমুলসহ আরও একজনের নামে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ভিকটিমের মেডিকেল চেকআপ করানো হবে।

সুত্র ইত্তেফাক

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana