সোমবার, ২৭ Jun ২০২২, ০৫:৫৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
সিসি টিভি ফুটেজে গরু চোর সনাক্ত চার চোর জেল হাজতে রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় উপনির্বাচনে সদস্য পদে আব্দুর রহমান নির্বাচিত ভান্ডারিয়ায় ধর্ষক শামীমের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কাউখালী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
নাজিরপুরে যুবকের লাশ উদ্ধার

নাজিরপুরে যুবকের লাশ উদ্ধার

মোঃ দেলোয়ার হোসেন নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি
পিরোজপুর জেলার নাজিরপুরে বাবুল মন্ডল (২১) নামের এক যুবকের লাশ শনিবার (৮ ফেব্রুয়ারী) সন্ধ্যায় উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের পশ্চিম চর বানিয়ারী গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। নিহত বাবুুল মন্ডল বাগেরহাট জেলার সদর উপজেলার হালিশহর গ্রামের বাসুদেব মন্ডলের পুত্র।
এ ঘটনায় শনিবার দুপুরে নাজিরপুর থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে। ওই দিন (শনিবার) সন্ধ্যার দিকে তাকে স্থানীয়রা তার লাশ পশ্চিম চরবানিয়ারী গ্রামের সমীর মন্ডলের মাছের ঘেরের দক্ষিন পাশের হোগলা বনের মধ্যে দেখতে পেয়ে আমাদেরকে খবর দেন।
থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুনিরুল ইসলাম মুনির লাশ উদ্ধারের খবর নিশ্চিত করে জানান, নিহতের ভগ্নিপতি দেওয়া ফোন পেয়ে আমরা সেখানে এসে লাশ উদ্ধারের কাজ করছি। থানা পুলিশের এসআই মো. জসিম উদ্দিন জানান, লাশের মুখের নিচের ঠোটের বাম পাশের অর্ধেক অংশ কাঁটা, ঘাড়ে আঘাতের চিহ্নি ও বুকে স্তন্যের নিচে সিগারেটের ৫টি পোড়া দাগ রয়েছে। ধারনা করা হচ্ছে তাকে শ্বাস রোধ করে হত্যা করে লাশগুম করতে ওই জায়গায় ফেলে রাখা হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana