বুধবার, ২৯ Jun ২০২২, ০১:৩৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
আমি ক্ষমা চাইছি, প্লিজ আমার অপরাধ ক্ষমা করে দিন: প্রভা শিক্ষক উৎপল হত্যাকাণ্ডের মূল আসামি জিতুর বাবা গ্রেপ্তার কাউখালীতে ৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ভান্ডারিয়ায় আয়ার শ্লীলতাহানীর চেষ্টা অধ্যক্ষ আটক সিসি টিভি ফুটেজে গরু চোর সনাক্ত চার চোর জেল হাজতে রোমাঞ্চকর ম্যাচে রাসেলকে হারাল বসুন্ধরা কিংস পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি ‘এই আনন্দের দিনে কারও প্রতি ঘৃণা নয়, কারও প্রতি বিদ্বেষ নয়’ পদ্মা সেতু উদ্বোধন: স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ পিরোজপুর থেকে মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ৭ টি লঞ্চে আ.লীগ ও জেপির প্রায় ২০ হাজার নেতা কর্মী পদ্মা সেতু উদ্ভোধনে রওয়ানা ভান্ডারিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২ ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফারুক হাওলাদার এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে মহারাজের নেতৃত্বে যাবেন ১৫ হাজার নেতাকর্মী কাউখালীতে জনগুরুত্বপূর্ণ রাস্তাটি চলাচলের অনপুযোগী॥ জন দূর্ভোগ চরমে ধর্ষণের পর আত্মগোপনে গিয়েও ধর্ষণ করতেন শামীম কাউখালীতে মেয়েকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম ভান্ডারিয়ায় ছাত্রী ধর্ষণ, ধর্ষক শামীম উত্তরা থেকে গ্রেফতার নাজিরপুরে দুই ইউপি নির্বাচন নৌকার ভরাডুবি : স্বতন্ত্র প্রার্থীর বিজয়
সব তথ্য ফাঁস করতে হয় না : ক্যাটরিনা

সব তথ্য ফাঁস করতে হয় না : ক্যাটরিনা

ক্যারিয়ারে ব্যবসাসফল সিনেমার সংখ্যাই বেশি ক্যাটরিনা কাইফের। প্রতিটি সিনেমাতেই নতুন চমক নিয়ে আসেন এই বলিউড সুন্দরী। এরমধ্যে পরিচালক আলী আব্বাস জাফরের ছবিতে তিনি বেশি কাজ করেছেন। এই নির্মাতার একাধিক ছবিতে দেখা গেছে ক্যাটরিনাকে। তাদের দু’জনের বন্ধুত্বও দীর্ঘদিনের।

ভারতের একটি গণমাধ্যমে প্রকাশ হয়েছে আবারো আলী আব্বাস জাফরের পরিচালনায় কাজ করতে চলেছেন ক্যাটরিনা কাইফ। নাম ঠিক না হওয়া এ ছবিতে ক্যাটরিনাকে দেখা যাবে সুপারহিরোর ভূমিকায়। তবে নায়ক এখনো চূড়ান্ত হয়নি। আপাতত চলছে ছবির চিত্রনাট্য লেখার কাজ।

নতুন এই ছবিতে এমন কিছু স্টান্ট এবং অ্যাকশন দৃশ্য থাকবে যা আগে হিন্দি ছবিতে দেখা যায়নি বলে দাবি পরিচালক আলী আব্বাসের দাবি। সেসব দৃশ্যের জন্য ক্যাটরিনার মতো ফিটনেস ফ্রিক নায়িকাকেই পছন্দ পরিচালকের। এই ছবিতে ক্যাটরিনার সুপারহিরো হিসেবে আত্মপ্রকাশ নিয়ে এরইমধ্যে ব্যাপক চর্চা শুরু হয়েছে বলিউডে।

সম্প্র্রতি পরিচালক আলী আব্বাস জাফরের জন্মদিনে হাজির হয়েছিলেন ক্যাট। সেখানে শাহরুখ খানও ছিলেন। শুধু তাই নয়, অনুষ্ঠানে ক্যাটরিনা ও শাহরুখের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়।

তবে এই বিষয়ে কোনোকিছু চূড়ান্ত বলতে রাজি নন ক্যাট। তিনি বলেন, ‘সব তথ্য ফাঁস করতে হয় না। সঠিক সময়ে সঠিক খবরটি সবাই পেয়ে যায়। তাই নতুন সিনেমা নিয়ে আমি এখনই কিছু বলছি না।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন










© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana