বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত ভান্ডারিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত
সাটু‌রিয়ায়‌ পড়ার রু‌মে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ, বইয়ের টে‌বি‌লে চি‌ঠি

সাটু‌রিয়ায়‌ পড়ার রু‌মে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ, বইয়ের টে‌বি‌লে চি‌ঠি

মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলায় তাহ‌ামিনা আক্তার না‌মের এক স্কুল ছাত্রীর পড়ার ঘর থে‌কে তার ঝুলন্ত লাশ ও লা‌শের পা‌শে পড়ার ‌টে‌বি‌লে তার মৃত্যুর আগে লেখা চি‌ঠি উদ্ধার করা হ‌য়ে‌ছে।

শ‌নিবার দুপু‌রে সাটু‌রিয়া উপ‌জেলার দরগ্রাম ইউনিয়নের মধ্যরৌহা এলাকা থে‌কে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদ‌ন্তের জন্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতাল ম‌র্গে পাঠায় পুলিশ।

নিহত তাহামিনা আক্তার দরগ্রাম ইউনিয়নের মধ্যরৌহা এলাকার মৃত খোরশেদ আলমের মেয়ে। সে গোপালপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী।
জানা গে‌ছে, তাহা‌মিনা শুক্রবার রা‌তে মা‌য়ের সা‌থে খাবার খে‌য়ে বারান্ধার কোঠায় তার পড়ার ঘ‌রে যায়। প‌রে ম‌ধ্যে রা‌তে তার মা পড়ার ঘ‌রে তাহা‌মিনার ঝুলন্ত লাশ দেখ‌তে পার। আর টে‌বি‌লে বইয়ের উপর এক‌টি বড় সাদা কাগ‌জে লাল ক‌লম দি‌য়ে লেখা এক‌টি চি‌ঠি তা‌তে লেখা, “আ‌মি যা‌নি আমি অ‌নে‌কের সা‌থে খারাপ ব্যবহার ক‌রছি তাই পার‌লে সবাই আমা‌কে মাফ ক‌রে দি‌য়েন। ( আর ইং‌রেজী‌তে বড় ক‌রে লেখা) আই এম স‌রি, মাই ফ্যা‌মি‌লি এন্ড অল ফ্রেন্ডস, গুড বাই ফর ইভার…

তাহা‌মিনার মামা আ: সোবহান জানায়, তাহা‌মিনার সহপাঠী‌দের কাছ থে‌কে জানা গে‌ছে, গোপালপুর এলাকার এক যুবক এর সা‌থে তাহা‌মিনার সম্পক‌ ছিল, সে যুব‌কের কা‌ছে তাহ‌া‌মিনা কিছু ছ‌বি ছিল। ছ‌বি গু‌লো সে যুবক ফেসবু‌কে ছে‌ড়ে দেবার হুম‌কি দি‌য়ে তা‌কে ব্ল্যাক‌মেইল কর‌ছিল। সে কার‌নে সে আত্নহত্যা কর‌তে পা‌রে।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান জানায়, দরগ্রামের মধ্যরৌহা এলাকায় তাহামিনা আক্তার নামের দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মৃত্যুর কারণ জানতে তদন্ত হবে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে পাঠানোর হ‌য়ে‌ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana