শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভান্ডারিয়ায় ২৫ ও ২৬ এপ্রিল স্পেশালাইজড মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে ভান্ডারিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৪ ঝালকাঠিতে ট্রাক-কার-অটোর সংঘর্ষ, নিহত ১২ বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু ভান্ডারিয়া পৌরসভা পরিস্কার পরিচ্ছন্ন বিষয়ক মতবিনিময় সভা নির্বাচনি এলাকার খাজনা মওকুফের ঘোষণা দিলেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে কীটনাশক পান করে কৃষকের আত্মহত্যা কাউখালীতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকা একটি পরিবারের ৪ জন সদস্য ভান্ডারিয়ায় পাসপোর্ট নিয়ে ফেরা হলো না ঘরে, সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বুয়েট নিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শাফায়েত হোসেন অভির কিছু কথোপকথন বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান -মহিউদ্দিন মহারাজ এমপি কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কাউখালীতে মৎস্য সুফলভোগী জেলেদের মাঝে বকনা বাছুর বিতরন ভান্ডারিয়ায় বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটদের দীক্ষা অনুষ্ঠান ভান্ডারিয়ায় পিকআপে করে গরু চুরির সময় ৩ চোর আটক কাউখালী উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে জনবল সংকট থাকার কারণে জনগণ কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত স্বামী ১৪ বছর পর গ্রেপ্তার পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আবারো ৩ জন নিহত পিরোজপুরের এক জেলের জালে ধরা পড়ল ২০ লাখ টাকার লাক্ষা মাছ
পিরোজপুরের নাজিরপুরে ত্রিভুজ প্রেমের কারণে খুন হন বাবলু মন্ডল; আদালতে আটককৃতের স্বীকার উক্তি

পিরোজপুরের নাজিরপুরে ত্রিভুজ প্রেমের কারণে খুন হন বাবলু মন্ডল; আদালতে আটককৃতের স্বীকার উক্তি

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুর ত্রিভুজ প্রেমের কারনে খুন হন বাগেরহাট সদর উপজেলার হালিশহর এলাকার বাসুদেব মন্ডলের ছেলে বাবলু মন্ডল (২১) নামের এক যুবক । এ ঘটনায় রবিবার (১৬ ফেব্রæয়ারী) আদালতে আটককৃত গোপাল মন্ডল (২০) নামের অপর প্রেমিকের দেয়া এক জবানবন্ধীতে এমন তথ্য পাওয়া গেছে। জানা গেছে, পিরোজপুরের নাজিরপুর উপজেলার পশ্চিম চর বানিয়ারী গ্রামে ভগ্নিপতি মহানন্দ মধুর বাড়ীতে বেড়াতে এসে গত ৬ ফেব্রæয়ারী নিখোঁজ হন ওই যুবক। নিখোঁজের ৩ দিন পর ওই গ্রামের সমীর মন্ডলের মাছের ঘেরের পাশে হোগলা ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। ঘাতক গোপাল মন্ডল বাগেরহাটের চিতলমারী উপজেলার চরবানিয়ারী বাওয়ালীপাড়া গ্রামের গোলক মন্ডলের ছেলে।
এ ঘটনায় গত ৯ ফেব্রæয়ারী নাজিরপুর থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের হয়। ওই মামলায় গত ১১ ফেব্রæয়ারী মামলার তদন্তের দায়িত্ব গ্রহণ করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
ওই মামলার তদন্ত কর্মকর্তা পিরোজপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পুলিশ পরিদর্শক মো. আহসান কবির জানান, গত ১৪ ফেব্রæয়ারী রাজধানীর শাহবাগ এলাকা থেকে ওই হত্যা কান্ডের সাথে জড়িত একমাত্র খুনী গোপাল মন্ডলকে (২০) গ্রেফতার করা হয়। পরে তাকে পিরোজপুরের সিনিয়র জুডিশিয়ার ম্যাজিষ্ট্রেট পল্লবেশ কুন্ডুর আদালতে হাজির করলে সে খুনের দায় স্বীকার করে জবাববন্দি প্রদান করেন।
পিবিআই সূত্র জানান, স্থানীয় একটি মেয়ের সাথে প্রেম করতো ঘাতক গোপাল মন্ডল ও তার বন্ধু নিহত বাবুল মন্ডল। এ ঘটনাটি জানা জানি হলে ঘাতক গোপাল তার বন্ধুকে শাসিয়ে দেয়। কিন্তু তাতে বন্ধু ওই প্রেম থেকে সড়ে না দাঁড়ালে গত ৬ ফেব্রæয়ারী রাতে মুঠোফোনে নাজিরপুর উপজেলার পশ্চিম চর বানিয়ারী এলাকায় ডেকে নিয়ে বাবলু মন্ডলকে (২১) কে পূর্বপরিকল্পিতভাবে লাঠি দিয়ে মাথায় আঘাত করে অজ্ঞাত করে ও পরে কাঁচি (সিজার) দিয়ে বুকে আঘাত করে হত্যা করে । খুনের পর লাশ গুম করার জন্য বাবলু মন্ডলের পরিহিত প্যান্টের বেল্ট খুলে গলায় পেঁচিয়ে মরদেহ টেনে স্থানীয় সমীর মন্ডলের মাছের ঘেরের পাশে হোগলা ক্ষেতে ফেলে রাখে। এ সময় গলা থেকে বেল্টটি খুলে ওই হোগলা ক্ষেতে ফেলে দেয়। এছাড়া হত্যাকান্ডে ব্যবহৃত লাঠি স্থানীয় বিকাশ মন্ডলের মাছের ঘেরে ও কাঁচি (সিজার) একটি ডোবায় এবং নিহত বাবলু মন্ডলের ব্যবহৃত মোবাইলটি পার্শ্ববর্তী খালে ফেলে দেয় ঘাতক গোপাল মন্ডল। গ্রেফতারের পর তার দেয়া তথ্য মতে সেগুলো উদ্ধার করে পিবিআই।
পিআইবি সূত্রে আরো জানা যায়, বাগেরহাট সদর উপজেলার হালিশহর এলাকার বাসুদেব মন্ডলের ছেলে নিহত বাবলু মন্ডল গত ২৯ জানুয়ারি স্বরস্বতি পূজা উপলক্ষে নাজিরপুর উপজেলার পশ্চিম চরবানিয়ারী গ্রামে ভগ্নিপতি মহানন্দ মধুর বাড়ীতে বেড়াতে আসে। ওই বাড়ীতে থাকাকালীন গত ৬ ফেব্রæয়ারী রাত ৮টার দিকে তার ব্যবহৃত মোবাইলে ফোন করে ডেকে নিয়ে হত্যা করে ঘাতক বন্ধু। এ ঘটনায় গত ৮ ফেব্রæয়ারী ভগ্নিপতি মহানন্দ নাজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ওই দিন বিকেলে নাজিরপুর উপজেলার পশ্চিম চরবানিয়ারী গ্রামের সমীর মন্ডলের মাছের ঘেরের পাশে পাওয়া যায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana