সোমবার, ২৪ Jun ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভাণ্ডারিয়ায় পিকআপের ধাক্কায় ২ পথচারী নিহত, আহত ৪ সকলে মিলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে এলাকার শতভাগ উন্নয়ন করা সম্ভব- মহিউদ্দিন মহারাজ এমপি ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত মঠবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী বায়জিদ কাউখালীতে মাদ্রাসার ছাত্রের আত্মহত্যা কাজল সভাপতি- নুর উদ্দিন সম্পাদক পিরোজপুর সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন ভাণ্ডারিয়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক ভান্ডারিয়ায় ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজের খাদ্য সহয়তা বিতরণ কাউখালীতে ত্রাণ না পাওয়া মহিলা মেম্বারের পরিবারের উপর হামলা। নিহত-১ গ্রেফতার-২ কাউখালিতে ঘূর্ণিঝড় রিমেলে বিধ্বস্ত জোলাগাতি মাদ্রাসা , খোলা আকাশের নিচে পাঠদান ভান্ডারিয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে শক্তি ফাউন্ডেশনের সহায়ত প্রদান কাউখালীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী পালন করা হয় মঠবাড়িয়ায় চেয়ারম্যান পদের প্রার্থিতা বাতিলের পরও সভা : কর্মীদের বাঁশের লাঠি নিয়ে প্রস্তুতির নির্দেশ মঠবাড়িয়ার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল কাউখালীতে উপজেলা আওয়ামীলীগের সভাপতিসহ ৪ প্রার্থী জামানত হারান কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচনে আবু সাঈদ মিয়া পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ভান্ডারিয়ায় মিরাজুল ইসলামের জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রাজপথে মোকাবেলা করতে হবে — যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভান্ডারিয়ায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ভান্ডারিয়া উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
জিম্বাবুয়ের বিপক্ষে খেলার পরেই অবসরে যাবেন মাশরাফি!

জিম্বাবুয়ের বিপক্ষে খেলার পরেই অবসরে যাবেন মাশরাফি!

মাশরাফি বিন মর্তুজার ওয়ানডে সিরিজ খেলা নিয়ে যে সংশয় সৃষ্টি হয়েছে, তা আজ বুধবার বোর্ড মিটিংয়ে জট খুললো। বোর্ড মিটিং শেষে বিসিবি সভাপতি জানালেন জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে মাশরাফি খেলবেন এবং দলের নেতৃত্ব দিবেন। তবে মাশরাফির এটাই শেষ সিরিজ কিনা সে ব্যাপারে কোন কিছু স্পষ্ট করেননি।

বিসিবি বোর্ড সভায় টেস্ট অধিনায়ক মুমিনুল হক, মুশফিকুর রহিম ও তামিম ইকবালের সাথে কথা বলেছেন বিসিবি সভাপতি। জিম্বাবুয়ের বিপক্ষে আগামী ২২ ফেব্রুয়ারী থেকে শুরু হতে যাওয়া টেস্ট সিরিজ নিয়েও একান্তে কথা বলেছেন নাজমুল হাসান পাপন।

সেখানেই মাশরাফির ইস্যু নিয়ে কথা বলেন বিসিবি প্রধান। মাশরাফির ওয়ানডে সিরিজ খেলা নিয়ে আজ দুপর পর্যন্ত একটা ধোঁয়াশা ছিল। কারণ ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান আর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু নিশ্চিত করে বলতে পারেননি মাশরাফি জিম্বাবুয়ের সাথে ওয়ানডে সিরিজ খেলবেন কিনা?

বোর্ড মিটিং শেষে নাজমুল হাসান পাপন বলেন, ‘‘জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মাশরাফি খেলবেন এবং দলের নেতৃত্ব দিবে। বিসিবি প্রধান বলেন অধিনায়ক হিসেবে এটাই হবে মাশরাফির শেষ সিরিজ।’’

মাশরাফির পক্ষ থেকেও এ নিয়ে হ্যা বা না কিছু জানা যায়নি। বোঝাই যাচ্ছিল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের মধ্যস্থতা ছাড়া মাশরাফি ইস্যুর জট খুলবে না। কয়েকদিন ধরে শেরে বাংলায় জিম করার পাশাপাশি নিজে থেকে বোলিং অনুশীলন করছেন মাশরাফির। বোর্ড প্রধানের সাথে ইতিবাচক কথা হয়েছে বলেই তিনি হয়তো অনুশীলন করছেন। তারই আলোকে শেরে বাংলায় ‘গুঞ্জন ’ মাশরাফির খেলা নিয়ে যে সংশয় ছিল, তা কেটে গেছে।

নড়াইল এক্সপ্রেস সিলেটে যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হবে, তাতে খেলতে রাজি হয়েছেন। বোর্ড মিটিং শেষে এমনটাই জানালেন নাজমুল হাসান পাপন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana
error: Content is protected !!