সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রাষ্ট্রীয় সম্মান নিয়ে কাউখালীর বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের শেষ বিদায় কাউখালীতে ব্রীজ নির্মান কাজ ৫ বছরে শেষ না হওয়ায় জনগনের ভোগান্তি চরমে কাউখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার একটি অংশ–মহিউদ্দিন মহারাজ (এমপি) মায়ের লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষার হলে দুই ভাই ভান্ডারিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন শাহ বাবুল মারা গেছেন পিরোজপুরে প্রতারণা মামলায় এহ্সান গ্রুপের অফিস সহকারী নাজমুল গ্রেফতার কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক প্রচারনা ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া নাজিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত কাউখালীতে উপজেলা প্রশাসন অনাবাদি জমি আবাদে আনার উদ্যোগ গ্রহণ করেছে কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরার অপরাধে জেলেকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত কাউখালীতে অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে সংসদে ইমাম-মুয়াজ্জিনের সম্মানজনক ভাতা দাবি মহিউদ্দীন মহারাজের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটি সদস্য হয়েছে মহিউদ্দীন মহারাজ পিরোজপুরে উজ্জ্বল হত্যার মামলার প্রধান আসামি গ্রেপ্তার পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হাতুরিপেটার অভিযোগ বেবী মালেঙ্গা খ্যাত কাউখালীর ক্রিকেটার সোহাগের স্বপ্ন ছাই হয়ে যাবে অর্থাভাবে
মঠবাড়িয়ায় ১০ লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্মম নির্যাতন

মঠবাড়িয়ায় ১০ লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্মম নির্যাতন

মঠবাড়িয়া  প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় স্বামীর দাবিকৃত যৌতুকের ১০ লাখ টাকা দিতে না পারায় হোমিও চিকিৎসক স্ত্রী আসমা আক্তার (৩৩) কে নির্মম নির্যাতনের অভিযোগ উঠেছে হারুন হাওলাদার (৪৫) নামে এক পাষন্ড স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী আসমা আক্তার বাদী হয়ে বুধবার বিকেলে মঠবাড়িয়া থানায় স্বামী, দেবর, ননদ ও শ^শুরকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানাগেছে, মঠবাড়িয়া পৌর শহরের পূর্ব লেন সবুজ নগর এলাকার আ. রহমান তালুকদারের মেয়ে আসমা আক্তারের সাথে প্রায় ১৭ বছর পূর্বে পাশর্^বর্তী ভান্ডারিয়া থানার হরিণপালা গ্রামের মকবুল হাওলাদারের ছেলে হারুন হাওলাদারের বিয়ে হয়। বিয়ের পর তাদের ঔরসে একটি কন্যা সন্তান জন্ম নেয়। বর্তমানে কন্যা সন্তানটির বয়স ১৩ বছর। বিয়ের কিছু দিন যেতে না যেতেই দেবর, ননদ ও শ^শুরের প্ররোচনায় স্বামী হারুন হাওলাদার স্ত্রীর কাছে ব্যবসার কথা বলে বাবা-মায়ের কাছ থেকে ১০ লাখ টাকা যৌতুক নিয়ে আসতে বলে। যৌতুক দিতে অস্বীকার করলে প্রায়ই স্ত্রীর ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালানো হতো। এরই জের ধরে বুধবার সকালে হারুন হাওলাদার তুষখালী বাসন্ট্যান্ড সংলগ্ন স্ত্রীর ঐশি হোমিও হলে গিয়ে পুনরায় দাবিকৃত ১০ লাখ টাকা যৌতুক এনে দিতে বলে। টাকা আনতে অপারগতা প্রকাশ করলে হারুন হাওলাদার ক্ষিপ্ত হয়ে লোহার রড দিয়ে এলোপাথারি পিটিয়ে তাকে গুরুতর জখম করে। এসময় আসমার ডাকচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
হাসপাতালে চিকিৎসাধীন আসমা আক্তার জানান, যৌতুকের দাবিতে তার স্বামী প্রায়ই তাকে নির্যাতন করত। কিন্তু একমাত্র মেয়ের কথা মাথায় রেখে তিনি সব নির্যাতন নীরবে সয়ে গেছেন। শুধু নির্যাতন নয়, টাকা এনে না দিলে তালাক দিয়ে বাড়ি থেকে বের করে দেয়ারও হুমকি দেয় স্বামী হারুন হাওলাদার।
ভুক্তভোগীর ভাই আরিফ তালুকদার বলেন, যৌতুকের দাবিতে এর আগেও আমার বোনের ওপর নির্যাতন চালানো হয়। কিন্তু এবার সীমা ছাড়িয়ে গেছে। আমার বোনের সঙ্গে বিয়ের আগে হারুন হাওলাদার আরও একটি বিয়ে করেছিল। সেখানেও যৌতুকের দাবিতে স্ত্রীর সাথে বিচ্ছেদ হয়।
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মো. আ. হক মামলার সত্যতা নিশ্চিত করে জানান, আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 pirojpursomoy.com
Design By Rana